তৃতীয় বারের মতো মণিরামপুরের শ্রেষ্ঠ কলেজ শিক্ষক নির্বাচিত হলেন- মোস্তাফিজুর রহমান

মোঃ শাহ্ জালাল।। | প্রকাশিত: ১৭ মে ২০২৩ ২৩:০৫

মোঃ শাহ্ জালাল।।
প্রকাশিত: ১৭ মে ২০২৩ ২৩:০৫

ফাইল ফটো

মণিরামপুরে শ্রেষ্ঠ কলেজ শিক্ষক নির্বাচিত হয়েছেন মণিরামপুর সরকারী ডিগ্রী কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক মোঃ মোস্তাফিজুর রহমান।

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে শ্রেষ্ঠ যাচাই বাছাইয়ে আজ ১৭ই মে ২০২৩ইং তাকে কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ কলেজ শিক্ষক নির্বাচিত করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কার্যালয়। এদিকে শ্রেষ্ঠ কলেজ শিক্ষক নির্বাচিত হওয়ায় মণিরামপুর সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ জি এম রবিউল ইসলাম ফারুকীসহ অত্র কলেজের সকল শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্রী এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ তাকে অভিনন্দন জানিয়েছেন।

এর আগে গত জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ উপলক্ষে শ্রেষ্ঠ যাচাই বাছাইয়ে শনিবার (২৩ মার্চ) বিকেলে তাকে প্রথম এবং জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে শ্রেষ্ঠ যাচাই বাছাইয়ে ১৯ই মে তাকে দ্বিতীয় কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ কলেজ শিক্ষক নির্বাচিত করেছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কার্যালয়।

মোস্তাফিজুর রহমান উপজেলার ঐতিহ্যবাহী দূর্গাপুর গ্রামের মৃত জালাল উদ্দীন গাজীর একমাত্র ছেলে। তিনি মণিরামপুর সরকারী ডিগ্রী কলেজে ২০১৫ সাল হতে ইংরেজি বিভাগের প্রভাষক হিসেবে অত্যন্ত সততা, দক্ষতা এবং নীতিবানের সাথে ছাত্রছাত্রীদের শিক্ষাদান এবং দায়িত্ব পালন করে চলেছেন।

মোস্তাফিজুর রহমান বিশেষ এক সাক্ষাৎকারে "দৈনিক সমসাময়িক" নিউজকে জানান, তার এই কৃতিত্ব অর্জনে তিনি সকল শিক্ষক, ছাত্রছাত্রী এবং অভিভাবক মন্ডলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং ভবিষ্যতে তার এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলের নিকট দোয়া কামনা করেছেন।




আপনার মূল্যবান মতামত দিন: