গভীর রাতে কেশবপুরে ইউএনও'র কম্বল বিতরণ

অলিয়ার রহমান | প্রকাশিত: ৮ জানুয়ারী ২০২৩ ০৬:২৫

অলিয়ার রহমান
প্রকাশিত: ৮ জানুয়ারী ২০২৩ ০৬:২৫

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান,কেশবপুর প্রতিনিধিঃ


শীতার্তদের মাঝে গভীর রাতে কম্বল বিতরণ করেছেন কেশবপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন। উষ্ণতার ছোঁয়া পেল অসহায় হতদরিদ্ররা।

শুক্রবার রাতে উপজেলার মনোহরনগর, বাগডাঙ্গা,মাদারডাঙ্গা, ঈমাননগর, রাজনগর বাঁকাবর্শী,বেলকাটি ও নেপাকাটি গ্রামের ২শত জন হতদরিদ্র বৃদ্ধ, বৃদ্ধা, নারী, পুরুষ ও শিশুদের মধ্যে তিনি ২ শত কম্বল বিতরণ করেন। কম্বল পেয়ে হাসি ফুটে ওঠে হতদরিদ্র নারী-পুরুষের চোখে-মুখে। এ সময় উপস্থিত ছিলেন জ্যেষ্ঠ উপজেলা মৎস্য কর্মকর্তা সজীব সাহা, উপজেলা রিসোর্স সেন্টারের ইনস্ট্রাক্টর রবিউল ইসলাম, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা আনিসুর রহমান ও সাহিদুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিস সহায়ক ফারুকুজ্জামান প্রমূখ।
কম্বল বিতরণকালে ইউএনও এম এম আরাফাত হোসেন বলেন, প্রশাসনিক কর্মকর্তা হিসেবে নয়, আমি এসেছি আপনাদের সেবা করার দায়িত্ব নিয়ে। সমাজের অসহায়,অস্বচ্ছল ও হতদরিদ্র মানুষের সেবা করার জন্য সরকার আমাকে পাঠিয়েছেন। ইতিমধ্যেশীতার্ত মানুষের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এ উপজেলার জন্য প্রাথমিকভাবে বরাদ্দকৃত যে কম্বল পাওয়া গেছে। স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে কিছু কম্বল বিতরণ করা হয়েছে। এ ছাড়াও শনিবার সকালে ৭১ জন মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল প্রদান করা হয়েছে। উপজেলা প্রশাসনের মাধ্যমে অসহায়,হতদরিদ্র , প্রতিবন্ধী, ইয়াতিম বা মাদ্রাসার ছাত্র, আশ্রয় প্রকল্পসহ বিভিন্ন মানুষের মধ্যে প্রতিদিনই কম্বল বিতরণ অব্যাহত রয়েছে।




আপনার মূল্যবান মতামত দিন: