কেশবপুরে দূর্গাপুজা উপলক্ষে মতবিনিময় সভা

অলিয়ার রহমান | প্রকাশিত: ১ অক্টোবর ২০২৩ ২০:১১

অলিয়ার রহমান
প্রকাশিত: ১ অক্টোবর ২০২৩ ২০:১১

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান,কেশবপুর প্রতিনিধিঃ


যশোরের কেশবপুরে আসন্ন শারদীয় দূর্গাপুজা উপলক্ষে পুজা মন্দির কমিটির সঙ্গে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। কেশবপুর থানার উদ্যোগে রোববার বিকেলে থানা প্রাঙ্গণে এ সভার আয়োজন করা হয়।
কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুকুমার সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক গৌতম রায়, প্রচার সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পলাশ কুমার মল্লিক, কেশবপুর থানার পরিদর্শক (তদন্ত) জহিরুল আলম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন কেশবপুর থানার উপপরিদর্শক (এসআই) শেখ তারিকুল ইসলাম। এ সময় হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি পঙ্কজ কুমার দাস, সাধারণ সম্পাদক অসীম ভট্টাচাযর্যসহ পুজা মন্দির কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় প্রত্যেক মন্দিরে সিসি ক্যামেরা স্থাপন, অশ্লীল ডিজে গান বাজনা থেকে বিরত থাকা, স্বেচ্ছাসেবক কমিটি গঠন, কেশবপুর শহরকেন্দ্রিক যানজট নিরসনে ট্রাফিক ব্যবস্থা জোরদার করা, সন্ত্রাসী কর্মকান্ড ও উশৃঙ্খলা যাতে না হয় এবং মন্দিরের আশেপাশে মাদকদ্রব্যের ব্যবহার বন্ধে আলোচনা ও বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়। #




আপনার মূল্যবান মতামত দিন: