মাগুরায় পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

মিজানুর রহমান মাগুরা সদর প্রতিনিধি।। | প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২৩ ০২:২৮

মিজানুর রহমান মাগুরা সদর প্রতিনিধি।।
প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২৩ ০২:২৮

ছবি- সমসাময়িক ফটো।

জেলা পুলিশ মাগুরার আয়োজনে ১ ফেব্রুয়ারী সন্ধ্যায় মাগুরা ‍পুলিশ সুপারের কার্যালয় মাগুরা জেলা পুলিশ ব্যাডমিন্টন ক্লাব মাঠে “পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৩” এর শুভ উদ্বোধন হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৩ এর শুভ উদ্বোধন ঘোষণা করেন মাগুরার পুলিশ সুপার মোঃ মশিউদ্দৌলা রেজা,পিপিএম(বার)।
প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মহোদয় বলেন,পেশাগত কাজের পাশাপাশি দেহমন সুস্থ রাখতে এবং শরীর গঠন ঠিক রাখতে খেলাধুলা একান্ত প্রয়োজন, খেলাধুলা কাজের গতিকে আরও বাড়িয়ে দেয়।
মাগুরা জেলা পুলিশের বিভিন্ন ইউনিট হতে ১০ টি দল ও বিভিন্ন সরকারী প্রতিষ্টান হতে ১৪ টি দল সর্ব মোট ২৪ টি দল নিয়ে অনুষ্ঠিত পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৩ এর উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন পুলিশ সুুপার টিম বনাম যুবলীগ টিম। উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে খেলায় অংশ গ্রহণ করেন মোঃ কলিমুল্লাহ অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মাগুরা
এসময় আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মাগুরাসহ মাগুরা জেলা পুলিশে কর্মরত বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।




আপনার মূল্যবান মতামত দিন: