কেশবপুরে খেলাঘর আসরের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

অলিয়ার রহমান | প্রকাশিত: ৪ মে ২০২৩ ০৫:৪৩

অলিয়ার রহমান
প্রকাশিত: ৪ মে ২০২৩ ০৫:৪৩

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান, কেশবপুর প্রতিনিধিঃ


যশোরের কেশবপুর খেলাঘর উপজেলা শাখার উদ্যোগে মঙ্গলবার (২ মে) সন্ধ্যায় খেলাঘর আসরের গৌরব দীপ্ত পথ চলার ৭১ বছর পূর্তি প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেশবপুর প্রেসক্লাব হলরুমে আলোচনা সভা, গাছের চারা বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে পালন করা হয়েছে।

খেলা ঘর উপজেলা শাখার সহ-সভাপতি প্রভাষক তাপস মজুমদারের সভাপতিত্বে ও মাসুদা বেগম বিউটির সঞ্চালনায় জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয় সংগীত শিল্পী কাব্য চক্রবর্তীর কন্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশনের সময় উপস্থিত সকলেই অংশগ্রহণ করেন।
স্বাগত বক্তব্য দেন কেশবপুর খেলাঘর আসরের সভাপতি আব্দুল মজিদ।
প্রধান অতিথির বক্তৃতা দেন, কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল। বিশেষ অতিথির বক্তব্য দেন, উপদেষ্টা মন্ডলী সদস্য রনজিৎ দাস, ওয়ার্ডের সভাপতি (পরিচালক)ও খেলাঘর উপজেলা শাখা আসরের সাধারণ সম্পাদক সৈয়দ আকমল আলী, পাঁজিয়া সমাজ কল্যাণ সংস্থার পরিচালক ও পুরবী খেলাঘর আসরের সভাপতি বাবুর আলী গোলদার, শফিক আহম্মেদ, কবি পার্থ সারথি রায়, খেলাঘর আসর উপজেলা শাখার সহ-সাধারণ সম্পাদক রবিউল আলম প্রমূখ। সাংস্কৃতি অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন, কেশবপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক গ্রামের কাগজের সিনিয়র সাংবাদিক মোতাহার হোসাইন, আরাফাত হোসেন, শহীদুল্লাহ প্রমূখ। সংগীতে অংশগ্রহণ করে কাব্য চক্রবর্তী, রিনা, পূজা দেবনাথ, বৃষ্টি সাহা প্রমূখ।
অনুষ্ঠান শিশু কিশোরদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।#




আপনার মূল্যবান মতামত দিন: