গাইবান্ধা জেলা পরিষদ নির্বাচন কক্ষে থাকছে সিসি ক্যামেরা

জেলা প্রতিনিধি।। | প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২২ ০৮:৪১

জেলা প্রতিনিধি।।
প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২২ ০৮:৪১

ফাইল ফটো

অভিজিৎ কুমার দাস,গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ ১৭ই অক্টোবর সারাদেশের ৬১জেলার মত গাইবান্ধা জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে গাইবান্ধার জেলার নির্বাচনে প্রতিটি ভোট কক্ষে সিসি টিভি স্থাপন করা হচ্ছে। সিসি ক্যামেরার পাশাপাশি প্রতিটি কেন্দ্রের ২টি বুথে একজন করে ম্যাজিস্ট্রেট নিয়োজিত থাকবে বলে বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধা জেলা প্রশাসক ও জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. অলিউর রহমান।

গাইবান্ধা জেলা পরিষদ নির্বাচনে ৫ ওয়ার্ডের (গোবিন্দগঞ্জ উপজেলা) সদস্য প্রার্থী (বৈদ্যুতিক পাখা) ও বাংলাদেশের ওয়ার্কার্স পাটির গোবিন্দগঞ্জ উপজেলা সভাপতি আব্দুল মতিন মোল্লা ভোটারদের নির্বিঘ্নে ভোট প্রদানে সুষ্ঠু ভোটের পরিবেশ সৃষ্টির স্বার্থে সিসি ক্যামেরা স্থাপন করার জন্য জেলা প্রশাসকের মাধ্যমে প্রধান নির্বাচন কমিশনার কাছে লিখিত আবেদন করেন। সেই প্রার্থীর আবেদনের প্রেক্ষিতে প্রতিটি কেন্দ্রে সিসি ক্যামেরা স্থাপনের সিদ্ধান্ত গ্রহণ করেন কর্তৃপক্ষ।

গাইবান্ধা জেলা প্রশাসক ও জেলা পরিষদ নির্বাচনের রিটানিং কর্মকর্তা অলিউর রহমান ঢাকাটাইমসকে বলেন, 'জেলা পরিষদের নির্বাচন শতভাগ সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের নির্দেশে প্রতিটি কেন্দ্রে সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসতে কাজ শুরু করা হয়েছে।' আমরা আশা করছি একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন উপহার দিতে পারব।

প্রসঙ্গত,গাইবান্ধা জেলা পরিষদ নির্বাচনে ৭টি উপজেলার ৮১টি ইউনিয়ন ও ৪টি পৌরসভায় মোট ১ হাজার ১৩৪ জন ভোটার ভোট প্রদান করবেন। তাদের ভোটে ১ জন জেলা পরিষদ চেয়ারম্যান,৭ জন সাধারণ সদস্য এবং ৩ জন সংরক্ষিত নারী সদস্য নির্বাচিত হবেন।




আপনার মূল্যবান মতামত দিন: