"কাভি হাঁ কাভি না" নিয়ে একি বললেন বলিউড বাদশাহ্

বিনোদন ডেক্স... | প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১১:০৭

বিনোদন ডেক্স...
প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১১:০৭

দৈনিক সমসাময়িক ফটো।

গতকাল রোববার (২৬ ফেব্রুয়ারি) ‘কাভি হাঁ কাভি না’ ছবির ক্লিপ বলিউড বাদশা শাহরুখ খান শেয়ার করেন ফেসবুকে। সেখানে তাকে একটি স্যাক্সোফোন বাজাতে দেখা যাচ্ছে এবং একটি সাদাকালো ছবিতে শার্ট, ব্লেজার এবং টুপি পরা। তাতেই সোশ্যাল মিডিয়ায় নস্টালজিয়ায় ভাসলেন শাহরুখ। ১৯৯৪ সালের ২৫ ফেব্রুয়ারি কুন্দন শাহ পরিচালনায় মুক্তি পেয়েছিল 'কাভি হাঁ কাভি না' ছবিটি, ক্যারিয়ারে অনেকটা লম্বা পথ সফর করে এগিয়ে এসেছেন শাহরুখ। পিছু ফিরে তাকালে কোন চরিত্র আজও তাকে ভাবায়, কোন চরিত্র আজও তার পছন্দের হয়ে থেকে গিয়েছে সেটাই যেন তার এই পোস্টে ধরা পড়ল।


পোস্ট করা ছবিটি দিয়ে শাহরুখ খান লেখেন, ‘বয়সের সেই সময়টায়, জীবনের সেই ধাপের, অনিয়ন্ত্রিত শিল্প, নৈপুণ্য আজও ব্যাখ্যা করা সম্ভব নয়। তখন আমার চারপাশে ভারতের সেরা কাস্ট এবং ক্রিউ, সঙ্গে একজন সেরা পরিচালক। সেই পরিচালকের থেকে কত কিছুই না শিখেছি। তাকে আমি ভীষণ মিস করি। তিনিই আমায় শিখিয়েছিলেন যে মাঝে মাঝে আমরা সেই সেরা মুহূর্তগুলোকে হারিয়ে ফেলি, কিন্তু জিতে যাই বাকি অনেক কিছুই। আমি নিশ্চিত, আজও এখনও এই পৃথিবীর কোথাও সুনীল আছে।
উল্লেখ্য, 'কাভি হাঁ কাভি না' ছবিতে বলিউড বাদশার চরিত্রের নাম ছিল সুনীল। ২৯ বছর পর আজও সেই ছবি নিয়ে নস্টালজিয়ায় ভাসলেন কিং খান।

সূত্র: হিন্দুস্তান টাইমস




আপনার মূল্যবান মতামত দিন: