মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপিত

বিশেষ প্রতিনিধি।। | প্রকাশিত: ৮ মার্চ ২০২৪ ০৯:২৭

বিশেষ প্রতিনিধি।।
প্রকাশিত: ৮ মার্চ ২০২৪ ০৯:২৭

ছবি- উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত অনুষ্ঠান

মোঃ আব্বাস উদ্দীন,মণিরামপুর (যশোর)।।বৃহস্পতিবার(৭মার্চ) বিকাল ৩ ঘটিকায় মণিরামপুর উপজেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ আওয়ামীলীগ মণিরামপুর উপজেলা কমিটির উদ্যোগে ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ হাসেম আলীর সভাপতিত্বে

ও উপজেলা যুবলীগ নেতা মনিরুজ্জামান মিল্টনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন যশোর-৫ (মণিরামপুর)আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব এস.এম ইয়াকুব আলী। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা পারিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য নাজমা খানম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিকাইল হোসেন, গৌর কুমার ঘোষ, অনন্ত দেবনাথ, যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল আক্তার বাবলু, সাংগঠনিক সম্পাদক সন্দীপ ঘোষ, উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মিলন ঘোষাল, চাকলাদার আবুল বাশার, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাহাবুর রহমান ও সাধারণ সম্পাদক রমেশ দেবনাথ।
অনুষ্ঠানে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন উপজেলার ভোজগাতী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম মোড়ল।




আপনার মূল্যবান মতামত দিন: