কেশবপুর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী

অলিয়ার রহমান | প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩ ০২:২৬

অলিয়ার রহমান
প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩ ০২:২৬

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান,কেশবপুর প্রতিনিধিঃ


কেশবপুরে শেষ ধাপে (চতুর্থ) ভূমি ও গৃহহীন ৪৫টি পরিবার পেল আশ্রয়ণের ঘর। বুধবার উপজেলা পরিষদের হলরুমে গৃহহীনদের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়। আশ্রয়ণ প্রকল্প-২-এর আওতায় চতুর্থ পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমিহীন-গৃহহীন পরিবারের কাছে বাড়িগুলো হস্তান্তর করাসহ কেশবপুর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করেন।
কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আরিফুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, সহসভাপতি তপন কুমার ঘোষ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পলাশ কুমার মল্লিক, উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক মশিউর রহমান প্রমুখ। মাথা গোঁজার ঠাঁই পেয়ে গৃহহীন ওই পরিবারগুলো খুশি প্রকাশ করেন।
কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন বলেন, এ উপজেলায় ৪টি ধাপে ২২৯ জন গৃহহীন ও ভূমিহীনকে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্পের ঘর দেওয়া হয়েছে। আর কোন ভূমিহীন ও গৃহহীন না থাকায় মাননীয় প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে কেশবপুর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করেন। #



আপনার মূল্যবান মতামত দিন: