বাংলাদেশে আসছে বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনা

সমসাময়িক ডেক্স।। | প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:৪৬

সমসাময়িক ডেক্স।।
প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:৪৬

ছবি- সমসাময়িক ফটো।

ফুটবল বিশ্ব এখন কাঁপছে গেল কাতার বিশ্বকাপে ম্যারাডোনার দেশ আর্জেন্টিনার বিশ্বকাপ জয়কে দেখে, এদিকে বিশ্বকাপ জয়ের পর থেকেই আর্জেন্টিনা জাতীয় দলকে নিজ দেশে আনার জন্য চেষ্টার কোন কমতি রাখছে না ফুটবল প্রেমি দেশগুলো সেই দিক দিয়ে পিছিয়ে নেই বাংলাদেশ। ইতোমধ্যে আনুষ্ঠানিকভাবে মেসি-মার্টিনিজদের আমন্ত্রণ জানানো হয়েছে কয়েকবার।

তবে কোটি ভক্তের দেশ হওয়ায় কিছুটা ইতিবাচক থাকলেও এখন পর্যন্ত বাংলাদেশে আসার ব্যাপারে নিশ্চিতভাবে কিছু জানায়নি আলবিসেলেস্তিরা। তবে সম্প্রতি আর্জেন্টাইন মিডিয়াগুলো জানাচ্ছে ভিন্ন কথা জুনে বাংলাদেশে আসার পরিকল্পনা প্রায় চূড়ান্ত আর্জেন্টিনা জাতীয় দলের।

আর্জেন্টিনার ডবল আমারিল্লার প্রতিবেদন অনুযায়ী এ বছরের জুন মাসের ১২ থেকে ২০ তারিখ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দেখা মিলতে পারে বিশ্বজয়ী আর্জেন্টিনা দলকে এবং খেলতে পারে একটি ফুটবল ম্যাচ।

তথ্য সুত্রে জানা যায়, নতুন বছর ২০২৩ উপলক্ষ্যে খেলার সূচি পরিকল্পনা করছে বিশ্বের সব দেশ, বাদ নেই আর্জেন্টিনা দল। নতুন বছরে দেশটির জাতীয় দল কোথায় কোথায় খেলবে সেই পরিকল্পনার অংশ হিসেবে বাংলাদেশ সফরের বিষয়টি নিয়ে আলোচনা করেছে আফুফে। আলোচনা মোতাবেক চলতি বছরের জুনের ১২ থেকে ২০ তারিখের মধ্যে লিওনেল মেসিদের কোটি ভক্তের দেশ বাংলাদেশে পাঠাতে চাইছে আর্জেন্টাইন ফুটবল ফেডারেশন।




আপনার মূল্যবান মতামত দিন: