কড়া ট্যাকলে লিও মেসি অসন্তোষ

ক্রিড়া ডেক্স।। | প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:৫০

ক্রিড়া ডেক্স।।
প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:৫০

ছবি- সমসাময়িক ফটো।

আগামী ২৭ ফেব্রুয়ারি মার্সেইর বিরুদ্ধে মাঠে নামবে আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির দল পিএসজি। ফরাসি লিগ ওয়ানের ম্যাচে গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে অনুশীলনে মেজাজ হারিয়ে সতীর্থের সঙ্গে বাদানুবাদে জড়িয়েছেন বিশকাপজয়ী লিওনেল মেসি।

মাঠে কিংবা মাঠের বাইরে মেসিকে তেমন রূঢ় মেজাজ দেখা যায় না। যে কোনো কিছু চূড়ান্ত পর্যায়ে গেলেই ক্ষেপে যান আর্জেন্টিনার অধিনায়ক। অতীত রেকর্ড তাই বলে। কিন্তু এমনই হয়েছে পিএসজির অনুশীলনে।

মার্সেইর বিরুদ্ধে ম্যাচকে বাড়তি গুরুত্ব দিচ্ছেন পিএসজি কর্তৃপক্ষ। পাঁচ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে তারা। নিকটতম প্রতিপক্ষের সঙ্গে ব্যবধান বাড়াতে নিজেদের ঝালাই করে নিচ্ছিলেন মেসি-এমবাপ্পের-নেইমারেরা।

ফ্রান্সের সাংবাদসংস্থাগুলোর দাবি, অনুশীলন ম্যাচ হলেও খেলা হচ্ছিল বেশ চড়া মেজাজে। মেসির বিপক্ষ দলে ছিলেন পিএসজির পর্তুগিজ মিডফিল্ডার ভিতিনহা। মেসিকে রুখতে কয়েকবার কড়া ট্যাকল করেন তিনি। ফলে মেসি কয়েকবার মাটিতে পড়ে যান। মেসি সতর্ক করলেও থামেননি ভিতিনহা, এক পর্যায়ে ভিতিনহার মুখোমুখি হয়ে কারণ জিজ্ঞাসা করতে যান মেসি। শুরু হয় তর্কাতর্কি। বিষয়টি এরচেয়ে বেশিদূর গড়াতে দেননি পিএসজির বাকি সদস্যরা। দুজনকে সরিয়ে নিয়ে যান তারা। মেসি এবং ভিতিনহাকে শান্ত করেন।

মার্সেইর বিপক্ষে ম্যাচের আগেই উত্তাপ ছড়িয়ে যায় অনুশীলনে। সেখানেও কেউ কাউকে ছাড় দিচ্ছিল না। বিষয় যাই হোক, মেসির মতো দলের গুরুত্বপূর্ণ ফুটবলারকে অনুশীলনে বার বার কড়া ট্যাকল করায় অসন্তোষ প্রকাশ করেছেন ফুটবলপ্রেমীরা।




আপনার মূল্যবান মতামত দিন: