গজারিয়ায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান ২০২৩ অনুষ্ঠিত

ওসমান গনি গজারিয়া প্রতিনিধি।। | প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩ ২২:৩৯

ওসমান গনি গজারিয়া প্রতিনিধি।।
প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩ ২২:৩৯

দৈনিক সমসাময়িক ফটো।

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা টেংগারচর রাজিয়া কাদের আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ১৮ মার্চ সকাল ১০টা থেকে দিনব্যাপ রাজিয়াকাদের স্কুল মাঠে প্রধান অতিথি প্রকৌশলী মো: মামুনুর রশিদ প্রকল্প পরিচালক এল জি ই ডি,
এ সময় তিনি বলেন ছাত্র জীবন হল পুর জীবনের একটি সঠিক সময় কারন এই সময় তোমরা নিজেদের যেখানে পতিবাহীত করবে তোমাদের জীবন সে দিকেই যাবে তোমরা লেখা পড়া করে মানুষ এর মত মানুষ হবে আজকে আমি যেখানে আছি এখানে তোমরা আসবা। আর বিদ্যালয়ের উন্নয়ন আমরা করব জননেত্রীশেখ হাসিনা করবে তোমাদের দায়িত্ব হল পড়াশোনা করবা। দেশ ও জাতিকে বিশ্বের বুকে মাথা উঁচু করে বাচঁতে সাহায্য করবে।
উদ্বোধক অত্র বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন চিকিৎসক প্রফেসর ডাঃ সরদার আবদুর নাঈম উপস্থিতিতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি,জনাব সরদার আবদুদ দাইয়ান এর সভাপতিত্বে এবং অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মোজাম্মেল হকের সার্বিক তত্বাবধানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মো: জাকির হোসেন মাধ্যমিক শিক্ষা অফিসার গজারিয়া উপজেলা, জনাব কামরুল হাসান ফরাজী, চেয়ারম্যান, টেংগারচর ইউনিয়ন পরিষদ। ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, অভিভাবকবৃন্দ ও বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীবৃন্দ। এসময় শিক্ষার পাশাপাশি খেলাধুলার প্রয়োজনীয়তা তুলে ধরে বক্তব্য রাখেন উপস্থিত বক্তাগণ। দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে অতিথিবৃন্দের পুরস্কার বিতরণ করার মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম পরিসমাপ্তি হয়।




আপনার মূল্যবান মতামত দিন: