মাগুরায় সাংবাদিক কল্যাণ ট্রাস্ট হতে ৮ সাংবাদিক পেলেন অনুদানের চেক

রাশেদ রেজা মাগুরা প্রতিনিধি।। | প্রকাশিত: ৮ জুলাই ২০২২ ০৭:৫৩

রাশেদ রেজা মাগুরা প্রতিনিধি।।
প্রকাশিত: ৮ জুলাই ২০২২ ০৭:৫৩

ফাইল ফটো

সাংবাদিক কল্যাণ ট্রাস্ট হতে মাগুরায় কর্মরত ৮ জন সাংবাদিকের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে আজ বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে, উক্ত অনুষ্টানটি জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিসের সমন্বয়ে আয়োজন করে।

মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুদানপ্রাপ্ত ৮ জন সাংবাদিকের হাতে চেক তুলে দেন।

জেলা প্রশাসক ড.আশরাফুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার রেজাউল করিম, মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম আহমেদ খান,সিনিয়র সাংবাদিক অধ্যাপক সাইদুর রহমান,সাংবাদিক শফিকুল ইসলাম শফিক,সাংবাদিক ড.মুসাফির নজরুল,সাংবাদিক রাশেদ খান,সাংবাদিক কাজী আশিক রহমান ও সাংবাদিক শেখ ইলিয়াস মিঠুন প্রমুখ ।

এবার জেলায় ৮ জন সাংবাদিককে ৪ লক্ষ ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয় । অনুদানপ্রাপ্ত সাংবাদিকরা হলেন-সাংবাদিক নাযিমুল ইসলাম সিদ্দিকী (ইউএনবি ),সাংবাদিক কাজী আশিক রহমান(প্রথম আলো ),সাংবাদিক মো: শাহীন আলম তুহিন(মানবজমিন),আব্দুল হাকিম (নিউ নেশন),সাংবাদিক আরাফাত হোসেন ( জি টিভি বাংলাদেশ বেতার),সাংবাদিক বিকাশ বাছার (আমার বার্তা), সাংবাদিক জয়ন্ত জোয়ারদার ( বাংলা নিউজ ) এবং সাংবাদিক হাবিবুল হক ( গ্রামের কাগজ)।



আপনার মূল্যবান মতামত দিন: