টঙ্গী হাসপাতালে সংবাদ সংগ্রহকালে সাংবাদিকের উপর হামলা

মাহবুবুর রহমান জিলানী, গাজীপুর।। | প্রকাশিত: ২২ জুন ২০২২ ০৮:৫৭

মাহবুবুর রহমান জিলানী, গাজীপুর।।
প্রকাশিত: ২২ জুন ২০২২ ০৮:৫৭

ফাইল ফটো


গাজীপুরের টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে সংবাদ সংগ্রহকালে এক সংবাদিকের উপর হামলা করেছে হাসপাতালের ভারপ্রাপ্ত ওয়ার্ড মাষ্টার ও তার সহযোগীরা। এসময় সাংবাদিকের ক্যামেরা ও নগদ টাকা ছিনিয়ে নেয় তারা। মঙ্গলবার (২১ জুলাই) দুপুরে হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার কক্ষে এই ঘটনা ঘটে।
আহত মো. শাকিল (২৮) আনন্দ টেলিভিশনের টঙ্গী প্রতিনিধি। এ ঘটনায় সে টঙ্গী পূর্ব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালের আর.এম.ও কক্ষে একটি রিপোর্টের বিষয়ে বক্তব্য চাইতে তাহার অনুমতি সাপেক্ষে কক্ষে প্রবেশ করেন আনন্দ টেলিভিশনের টঙ্গী প্রতিনিধি শাকিল। ওই সময় আর.এম.ও সাংবাদিককে বসতে বললে ভিতরে অবস্থান করা হাসপাতালের ভারপ্রাপ্ত ওয়ার্ড মাষ্টার তৌহিদুল ইসলাম হৃদয় ও তার সহযোগীরা সাংবাদিককে বের হয়ে যেতে বলে। এসময় উভয়ের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। একপর্যায়ে হৃদয় সাংবাদিক শাকিলকে এলোপাথারি মারধর করেন এবং তার সাথে থাকা ক্যামেরা ও নগদ টাকা ছিনিয়ে নেয়।

শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. জাহাঙ্গীর আলম বলেন, ঘটনাটি আমি শুনেছি। আরএমওকে দায়িত্ব দিয়েছি বিষয়টি দেখার জন্য।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ জাবেদ মাসুদ বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।




আপনার মূল্যবান মতামত দিন: