নড়াইলে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোঃ বাবলু মল্লিক, নড়াইল প্রতিনিধি।। | প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:৪৩

মোঃ বাবলু মল্লিক, নড়াইল প্রতিনিধি।।
প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:৪৩

দৈনিক সমসাময়িক ফটো।

নড়াইলে কালিয়ায় দৈনিক যুগান্তরের দুই যুগে পদার্পণ উপলক্ষে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। শনিবার যুগান্তরের পাঠক ফোরাম স্বজন সমাবেশের আয়োজনে কালিয়া প্রেসক্লাব হলরুমে দুই যুগে পদার্পণ উপলক্ষে দোয়া,আলোচনা সভা ও কেক কেটে দিবসটি উদযাপন করা হয়। এর আগে কালিয়া পৌর শহরে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে প্রেসক্লাব হলরুমে এসে আলোচনা সভায় মিলিত হয়।
শুরুতেই উপস্থিত সকল অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠান পরিচালনা করেন স্বজন সমাবেশ নড়াইল জেলার সভাপতি মো. জোনায়েদ হাবীব। যুগান্তরের জেলা প্রতিনিধি, স্বজন সমাবেশের উপদেষ্টা মো,শাহীদুল ইসলাম শাহী স্বাগত বক্তব্য রাখেন। স্বজন সমাবেশের অন্যতম সদস্য মাসুমার রহমানের সঞ্চালনায় কালিয়া প্রেস ক্লাবের সভাপতি দৈনিক সমকালের উপজেলা প্রতিনিধি মশিউল হক মিটুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কালিয়া থানার অফিসার ইন চার্জ (ওসি) শেখ তাসমীম আলম। এছাড়া বিশেষ অতিথি ছিলেন কালিয়া পৌর মেয়র ওয়াহিদুজ্জামান হিরা, সাবেক পৌর মেয়র ও নড়াইল জেলা আ’লীগের সদস্য বিএম ইমদাদুল হক টুলু, মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক এরাদত হোসেন, নড়াইল জেলা রিপোর্টার্স ইউনিটির আহবায়ক শেখ ফসিয়ার রহমান, কালিয়া প্রেস ক্লাবের অন্য অন্য সদস্য সহ অনুষ্ঠানে প্রশাসন, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধি, সরকারি-বেসরকারি কর্মকর্তা, শিক্ষাপ্রতিষ্ঠান ও বিভিন্ন সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় বক্তারা বলেন, দৈনিক যুগান্তর পত্রিকাটি হাটি হাটি পা পা করে অসংখ্য পাঠক সৃষ্টি করেছে। দিন দিন জনপ্রিয়তার শীর্ষে অবস্থানকারী দৈনিকটি অত্যন্ত ভালোমানের এবং বস্তুনিষ্ঠ সাহসী সংবাদ প্রকাশ করায় প্রচার সংখ্যায় শীর্ষে অবস্থান করছে। অনুষ্ঠান শেষে মোনাজাতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা ও যুগান্তরের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নুরুল ইসলামের রুহের মাগফেরাত কামনা করা হয়।



আপনার মূল্যবান মতামত দিন: