শ্রীপুরের দ্বারিয়াপুর ডিগ্রি কলেজে শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধর করলেন এমপি শিখর

রাশেদ রেজা মাগুরা প্রতিনিধি।। | প্রকাশিত: ১৩ জুন ২০২২ ০৪:০০

রাশেদ রেজা মাগুরা প্রতিনিধি।।
প্রকাশিত: ১৩ জুন ২০২২ ০৪:০০

ফাইল ফটো

মাগুরার শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুর ডিগ্রি কলেজ মাঠে আজ রবিবার দুপুরে একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীন বরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং কলেজটির একাডেমিক ভবনে শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

প্রথমে মাগুরা -১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কলেজের একাডেমিক ভবনে শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন করেন এবং পরে নবীন বরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান করেন।

কলেজ পরিচালনা পরিষদের সভাপতি ওবায়দুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি মাকসুদুল ইসলাম, শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রেজাউল ইসলাম, শ্রীপুর উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন, ৫ নং দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান আবদুস সবুর, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন কানন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নওয়াজেশ আলী বিশ্বাস বাঁশি, সাধারণ সম্পাদক সিহাবুল ইসলাম, জেলা পরিষদের সাবেক সদস্য আরজান বাদশা প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ রমেশচন্দ্র বাছাড়, পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।




আপনার মূল্যবান মতামত দিন: