"সেই মফিজুরকে জড়িয়ে ধরলেন ইয়াকুব আলী : নিলেন সার্বিক দায়িত্ব,দিলেন অর্থ ও ফলমূল"

আনোয়ার পারভেজ অনুজ।। | প্রকাশিত: ২ নভেম্বর ২০২২ ০৪:০৭

আনোয়ার পারভেজ অনুজ।।
প্রকাশিত: ২ নভেম্বর ২০২২ ০৪:০৭

ছবি- দৈনিক সমসাময়িক নিউজ।।

আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় এমপি,মন্ত্রী ও নেতাদের প্রতি বারবার নির্দেশ দিয়ে আসছেন নিজ নিজ এলাকার দলীয় অসহায় এবং গরীব কর্মী সমর্থকদের পাশে দাঁড়াতে কিন্তু প্রধানমন্ত্রীর সেই নির্দেশ মনিরামপুর আওয়ামীলীগের কোন নেতা বা প্রতিমন্ত্রী মান্য করেননি। তবে আলহাজ্ব ইয়াকুব আলী একমাত্র নেতা যিনি একই সাথে প্রধানমন্ত্রীর সেই নির্দেশনার কথা মাথায় রেখে এবং মানবতার ডাকে সাড়া দিয়ে উপজেলা ওলামালীগের সাবেক সাধারণ সম্পাদক হাফেজ মফিজুর রহমানের বাড়িতে ছুটে যান এবং তার পাশে দাঁড়িয়েছেন।

আজ বেলা ১১ টারদিকে বালিয়াডাঙ্গা খানপুরে তার বাড়িতে গিয়ে দীর্ঘ সময় মফিজুর রহমানের সাথে কথা বলেন। এ সময় তাকে নগদ অর্থ প্রদান ও ফলমূল দেন এবং তার চিকিৎসাসহ সার্বিক দায়িত্ব গ্রহণ করেন।
উল্লেখ্য, হাফেজ মফিজুর রহমানের ভিক্ষা করে জীবন চলছে মর্মে দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হলেও স্থানীয় আওয়ামী লীগের কোন নেতা তার খোঁজ খবর না নেয়ায় নেতারা মূলত কর্মী সমর্থকদের ঘৃণার জোয়ারে ভাঁসছেন।

অপরদিকে, সর্বপ্রথম মফিজুর রহমানকে খাদ্য সহায়তা পাঠিয়ে উপজেলা বিএনপির আহবায়ক শহীদ ইকবাল হোসেন প্রশংসা পেয়েছেন জনতার মাঝে। এবার আলহাজ্ব ইয়াকুব আলী মফিজুর রহমানকে জড়িয়ে ধরে সার্বিক দায়িত্ব গ্রহণ করে প্রমাণ করে দিলেন দলের মধ্যে এখনো মানব দরদী লোক আছেন এবং কিছু মানুষের মধ্যে এখনো মানবতা টিকে আছে অর্থাৎ মানবতার ডাকে সাড়া দেয়ার মতো মানুষ এখনো আছে।




আপনার মূল্যবান মতামত দিন: