দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

স্টাফ রিপোর্টার।। | প্রকাশিত: ২১ মার্চ ২০২৩ ০৪:০৮

স্টাফ রিপোর্টার।।
প্রকাশিত: ২১ মার্চ ২০২৩ ০৪:০৮

দৈনিক সমসাময়িক ফটো।

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় দিনাজপুর সদর উপজেলার সীমান্তে দশমাইল-সৈয়দপুর মহাসড়কে যাত্রীবাহী বিআরটিসি বাসের সঙ্গে পিকাবের মুখোমুখি সংঘর্ষে সোহানুর ইসলাম (২৫), মোস্তাকিম ইসলাম (২৭) ও পিকাব চালক মো. ফয়জার রহমান (৩০) নিহত হয়েছে।

সোমবার (২০ মার্চ) সন্ধ্যা আনুমানিক ৬ ঘটিকার সময় দশমাইল-সৈয়দপুর মহাসড়কের টেক্সটাইল বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোহানুুর ইসলাম (২৫) নশরতপুর ইউনিয়নের দীঘলনালী গ্রামের শামসুল রহমানের ছেলে ও মোস্তাকিম ইসলাম (২৭) একই এলাকার লিয়াকত আলীর ছেলে। পিকাব চালক ফয়জার রহমান (৩০) ২নং সাতনালা ইউনিয়নের জসি মেম্বার পাড়া এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে বলে জানা গেছে।

স্থানীয় সুত্রে জানা যায়, নিহত সোহানুর ইসলাম (২৫), মোস্তাকিম ইসলাম (২৭) ও পিকাব চালক মো. ফয়জার রহমান (৩০) সহ তারা তাদের দোকানের মালামাল (ব্যাটারী) নিয়ে পিকাব যোগে রাণীরবন্দর থেকে দিনাজপুরের উদ্দেশে রওনা দেয়। পরে দশমাইল-সৈয়দপুর মহাসড়কের টেক্সটাইল বাজার সংলগ্ন এলাকায় পৌচ্ছালে বিপরীত দিক থেকে পঞ্চগড়গামী একটি যাত্রীবাহী বিআরটিসির সাথে পিকাবের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন দশমাইল হাইওয়ে থানার কর্তব্যরত ইনচার্জ সাব-ইন্সপেক্টর মো.সাইফুল ইসলাম।




আপনার মূল্যবান মতামত দিন: