মানবতার সেবা সংঘ একটি অনন্য নাম

রাশেদ রেজা মাগুরা থেকে... | প্রকাশিত: ১৮ আগস্ট ২০২৩ ১৯:৪৬

রাশেদ রেজা মাগুরা থেকে...
প্রকাশিত: ১৮ আগস্ট ২০২৩ ১৯:৪৬

দৈনিক সমসাময়িক ফটো।

মাগুরার শালিখা উপজেলার ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন মানবতার সেবা সংঘ।

সমাজে যে কোন কর্মকাণ্ড কাঁধে কাঁধ মিলিয়ে সেবা দিয়ে আসছে বেশ কিছুদিন, এবার নিজ জেলা ছাড়িয়ে মানবতা সেবা সংঘ গতকাল ১৭ই আগস্ট যশোর দক্ষিণ পাড়া হাট বিলা জামে মসজিদে মানবতার সেবা সংঘের পক্ষ থেকে ডিজিটাল নামাজের সময়সূচী ঘড়ি উপহার দেওয়া হয়েছে। হাট বিলা জামে মসজিদের ইমাম সাহেব এবং সেনা সদস্য মোঃ হাবিবুর রহমান হাতে উপহারটি সেবা সংঘের পক্ষ থেকে তুলে দেন সংগঠনটির দুই সদস্য।

ডিজিটাল নামাজের সময়সূচী ঘড়িটি উপহার দেওয়া হয় প্রবাসী কয়েক'জন ভাইদের সহযোগিতায়।

মানবতার সেবা সঙ্গে প্রতিষ্ঠাতা মোঃ ইব্রাহিম হোসেন ও হুমায়ুন কবির ও প্রতিষ্ঠাকালীন সভাপতি জুলফিকার আলীর নেতৃত্বে মানবতার সেবা সংঘ সামাজিক সকল কর্মকান্ডে দুর্বার গতিতে এগিয়ে চলেছে।
মানবতার সেবা সংঘের প্রতিষ্ঠাতা ইব্রাহিম হোসেন মুঠোফোনে দৈনিক সমসাময়িক কে জানান, সকল ধর্মবর্ণ নির্বিশেষে সামাজিক সকল কর্মকান্ডে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে চাই, এই কর্মকাণ্ড পরিচালনার সময়ে যে সমস্ত প্রবাসী ভাইরা এবং নাম প্রকাশে অনিচ্ছুক গণ্যমান্য ব্যক্তিবর্গ সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা। ইনশাআল্লাহ আগামীতে সমাজে দায়বদ্ধতার সকল কর্মকান্ড এভাবে করে যেতে চাই, বিগত সময়ে সংগঠন ও এর বাইরে যারা সহযোগিতা করেছেন সকলকে সাথে নিয়ে মানবতার সেবা সংঘ সাংগঠনটি তাদের সুনাম ধরে রাখতে চাই।




আপনার মূল্যবান মতামত দিন: