স্বর্গীয় শচীন্দ্রনাথ আচার্য্যের ১৬ তম মৃত্যুবার্ষিকী পালিত

রাশেদ রেজা মাগুরা থেকে... | প্রকাশিত: ২৫ আগস্ট ২০২৩ ০৫:৫০

রাশেদ রেজা মাগুরা থেকে...
প্রকাশিত: ২৫ আগস্ট ২০২৩ ০৫:৫০

দৈনিক সমসাময়িক ফটো।

মাগুরার শালিখা উপজেলার তালখড়ি ইউনিয়নের চান্দড়া গ্রামের নিজগৃহে মানবিক ডাক্তার, জনসাধারণের (ডাক্তারবাবু) গ্রামডাক্তর স্বর্গীয় শচীন্দ্রনাথ আচার্য্যের গতকাল ২৪ আগষ্ট রোজ বৃহস্পতিবার ১৬ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

এই আচার অনুষ্ঠানটি স্বর্গীয় শচীন্দ্রনাথ আচার্য্যের পরিবারবর্গ প্রতিবছরই পালন করে আসছে উল্লেখ্য, এ পরিবারের সন্তান স্বর্গীয় অসীম আচার্য্য (নান্টু) ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র থাকাকালীন ১৯৯৩ সালের ২৮ ভাদ্র ইহলোক ত্যাগ করেন উক্ত অনুষ্ঠানটিও একই সাথে পালন করা হয়।

স্বর্গীয় শচীন্দ্রনাথ আচার্য্যের সেজো পুত্র সুনীল আচার্য্যের পরিচালনায় উক্ত বার্ষিকী অনুষ্ঠানে নাম কীর্তন, ভাগবত আলোচনা, ভাগবত আলোচনা এবং শ্রী ভগবত গীতা বিতরণসহ বিভিন্ন অনুষ্ঠানমালার আয়োজন করা হয় গভীর রাত অব্দি।

স্বর্গীয় শচীন্দ্রনাথ আচার্য্যের ১৬ তম মৃত্যুবার্ষিক সম্পর্কে দৈনিক সমসাময়িক নিউজকে পরিবারের পক্ষ থেকে বলা হয়, গত ১৬ বছর আগে আমাদের বাবা ও ৩০ বছর আগে আমাদের ভাই ইহলোকের মায়া ত্যাগ করে পরলোকে গমন করেন, প্রতিবছর আমরা এইদিন মৃত্যু বার্ষিকী অনুষ্ঠানটি পালন করে আসছি, আপনাদের সবার কাছে বিদায়ী আত্মার শান্তি কামনা করি ও অনুষ্ঠানে উপস্থিত সকলের কাছে ত্রুটি মার্জনীয়।




আপনার মূল্যবান মতামত দিন: