মণিরামপুরে এমপি ইয়াকুব আলীকে শুভেচ্ছা জানালো লিতুন জিরা

সমসাময়িক।। | প্রকাশিত: ২৪ জানুয়ারী ২০২৪ ০৭:৩৯

সমসাময়িক।।
প্রকাশিত: ২৪ জানুয়ারী ২০২৪ ০৭:৩৯

ছবি-  এমপি ইয়াকুব আলীকে শুভেচ্ছা জানাচ্ছেন লিতুন জিরা

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর (যশোর)।।
যশোর-৫ (মণিরামপুর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য হাফেজ আলহাজ্ব এস এম ইয়াকুব আলীকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন শারীরিক মেধাবী প্রতিবন্ধী সেই শিক্ষার্থী লিতুন জিরা।
মঙ্গলবার (২৩ জানুয়ারী) বিকেলে মণিরামপুর উপজেলা পরিষদ ডাকবাংলোয় এমপি’কে এই ফুলেল শুভেচ্ছা জানানো হয়। লিতুন জিরা তার পছন্দের এমপি’কে ফুলের শুভেচ্ছা জানাতে পেরে নিজে খুবই আনন্দিত এবং উদ্বেলিত হয়েছেন বলে তার পিতা হাবিবুর রহমান জানিয়েছেন।
এ সময় লিতুন জিরা নবনির্বাচিত এমপি’র নিকট দোয়া চেয়েছেন ভবিষ্যতে যেন সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জনকল্যাণে নিজেকে আত্মনিয়োগ করতে পারে।
তার পিতা হাবিবুর রহমান আরো জানায়, হাত-পা বিহীন জন্ম নেওয়া লিতুন জিরা সকল শ্রেণিতে অধ্যায়নের সময় প্রথম স্থান অধিকার করেছে। এ ছাড়া সে পিএসসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়াসহ বিভিন্ন প্রতিযোগীতায় সবসময় প্রথমস্থান নির্বাচিত হতো।


ফুলের শুভেচ্ছা বিনিময়ের সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান জি এম মজিদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিকাইল হোসেন, সহ-সভাপতি গৌর কুমার ঘোষ, সাংগঠনিক সম্পাদক সন্দ্বীপ ঘোষ ও যুবলীগ নেতা মনিরুজ্জামান মিল্টন প্রমুখ।
উল্লেখ্য, লিতুন জিরা গত ২০২৩ সালের ৩ ডিসেম্বর বিশ্ব প্রতিবন্ধী দিবসে প্রতিভাবান বিশেষ চাহিদাসম্পন্ন শিশু-কিশোর (ব্যক্তি) হিসেবে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত থেকে শেখ রাসেল পদক প্রাপ্ত হন।
এদিন দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত মণিরামপুরস্থ জেলা পরিষদ ডাকবাংলোয় বিভিন্ন ইউনিয়ন থেকে আসা নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন সংসদ সদস্য এস এম ইয়াকুব আলী।




আপনার মূল্যবান মতামত দিন: