যশোর-মাগুরা মহাসড়কের হাজামবাড়ি নামক স্থানে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ৪

আনিচুর রহমান শালিখা প্রতিনিধি।। | প্রকাশিত: ৩০ মার্চ ২০২৪ ০০:১৩

আনিচুর রহমান শালিখা প্রতিনিধি।।
প্রকাশিত: ৩০ মার্চ ২০২৪ ০০:১৩

দৈনিক সমসাময়িক ফটো।।

 

যশোর মাগুরা মহাসড়কের শালিখা উপজেলার শতখালী ইউনিয়নের হাজামবাড়ি নামক স্থানে সড়ক দুর্ঘটনায় নামযজ্ঞ থেকে ফিরে আসা একটি সিএনজিতে থাকা সকলেই দূর্ঘটনার স্বীকার হন, উক্ত দুর্ঘটনায় ঘটনাস্থলে নিহত হন দুইজন এবং হাসপাতালে যাওয়ার পথে আরো একজনের মৃত্যু এবং হাসপতালে অজ্ঞতা নাম একজনের মৃত্যু নিশ্চিত হওয়া গেছে। এছাড়াও সিএনজিতে থাকা আরো ৫/৬ জনের অবস্থা আশঙ্কাজনক।

উক্ত দূর্ঘনায় যশোরের বাঘারপাড়া উপজেলার নারিকেল বাড়িয়া গ্রামের কুন্ডুপাড়া এলাকার আল্লাদি দে (৫০) স্বামী নারায়ন চন্দ্র দে, নিরুপমা দে (৪৫) স্বামী কর্তিক দে ঘটনাস্থলে নিহত হন এবং হাসপতালে নেওয়ার পথে মধু শিকদার (৫৫) পিতা কালীপদ শিকদার নিহত হন, হাসপাতালে নেয়ার পর আরো একজন অজ্ঞাত ব্যাক্তির মৃত্যু হয়েছে বলে জানা যায়।

এছাড়াও আহত পাপ্পু দে, কার্তিক দে, সিএনজি ড্রাইভার বাবলু সহ অন্যান্যদের অবস্থা আশঙ্কাজনক।

উদ্ধার কাজে যুক্ত থাকা শালিখা উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের প্রতিনিধিরা প্রাথমিকভাবে জানান, রাস্তা সংস্কারের কাজ চলছে রাস্তার উপর থাকা মাটির কারনে সিএনজি ও পরিবহণের মধ্যে সংঘর্ষে হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি, গঠনাস্থলে এসে আমরা দুজনের লাশ উদ্ধার করেছি এবং বাকিদেরকে উন্নত চিকিৎসার জন্য যশোর ও মাগুরার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নেওয়ার জন্যের দ্রুত পাঠিয়ে দিয়েছি।




আপনার মূল্যবান মতামত দিন: