চলচ্চিত্র পরিচালকের কন্যার ঝুলন্ত লাশ উদ্ধার

বিনোদন ডেক্স।। | প্রকাশিত: ৮ এপ্রিল ২০২৪ ০১:৩৭

বিনোদন ডেক্স।।
প্রকাশিত: ৮ এপ্রিল ২০২৪ ০১:৩৭

দৈনিক সমসাময়িক ফটো।।

প্রয়াত জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহানের মেয়ে সামিয়া রহমান সৃষ্টির (৩৪) মরদেহ রাজধানীর একটি আবাবসিক হোটেল থেকে উদ্ধার করেছে পুলিশ।

তথ্যসূত্ররে গতকাল রোববার (৭ ই এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দক্ষিণ যাত্রাবাড়ী ক্যামব্রিয়ান স্কুল সংলগ্ন একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাব্বির হোসেন সংবাদ মাধ্যমকে জানান, সন্ধ্যার পর হোটেল কর্তৃপক্ষের কাছ থেকে খবর পেয়ে হোটেল থেকে ওই নারীর মরদেহটি উদ্ধার করা হয়। জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছিলেন তিনি।

সৃষ্টির মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

যাত্রাবাড়ী থানার উপ পুলিশ-পরিদর্শক আরও জানান, সামিয়া রহমান উত্তরা ৩ নম্বর সেক্টরের ২ নম্বর রোডে স্বামী তানিমের সাথে বসবাস করতেন, আর তার বাবা প্রয়াত চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান। পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সাথে ঝগড়া করে বাসা থেকে বের হয়েছিলেন তিনি।

আজ দুপুরে যাত্রাবাড়ীর ওই আবাসিক হোটেলে ওঠেন। হোটেল কর্তৃপক্ষ ইফতার নিয়ে ওই কক্ষের দরজা নক করে। তবে কোনো সাড়াশব্দ না পেয়ে পরবর্তীতে থানায় খবর দেয়। এরপর সেখানে গিয়ে রুমের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়, এ বিষয়ে বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।




আপনার মূল্যবান মতামত দিন: