গাজীপুরে ভুয়া পিবিআইয়ের সদস্য আটক

মাহবুবুর রহমান জিলানী, গাজীপুর।।  | প্রকাশিত: ১৭ মে ২০২২ ০৭:৪২

মাহবুবুর রহমান জিলানী, গাজীপুর।। 
প্রকাশিত: ১৭ মে ২০২২ ০৭:৪২

ফাইল ফটো

বাংলাদেশ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআইয়ের সদস্য পরিচয় দেওয়া এক প্রতারককে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

গত (১৫) মে রাতে সফিউদ্দিন সরকার একাডেমি অ্যান্ড কলেজের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক ব্যক্তির নাম আরিফ মিয়া (২৩)। সে হবিগঞ্জ জেলা সদরের মজলিশপুর গ্রামের কাজল মিয়ার ছেলে।
পুলিশ জানায়, কলেজের সামনে
উঠতি বয়সি ছেলেদের কাছে মাদকদ্রব্য আছে মর্মে তল্লাশি শুরু করে। এ সময় তার গতিবিধি সন্দেহজনক মনে হলে এলাকাবাসী তাকে আটক করে পশ্চিম থানা পুলিশকে অবহিত করে। খবর পেয়ে পশ্চিম থানা পুলিশের এএসআই জসিম উদ্দিনসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আরিফকে থানা নিয়ে যায়। গভীর রাত পর্যন্ত পুলিশের বিভিন্ন ইউনিটে আটক ব্যক্তি সম্পর্কে তথ্য জানতে চেয়ে বার্তা প্রেরণ করা হয়।
যাচাই-বাছাই শেষে ওই ব্যক্তি পুলিশ বাহিনীতে চাকরিরত নন এবং ভুয়া পুলিশ বলে প্রমাণিত হলে পুলিশ তাকে আটক দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়। এ সময় তার হেফাজত থেকে পিবিআই লেখা সংবলিত জ্যাকেট, বাংলাদেশ পুলিশ লেখা সংবলিত মাস্ক, নিজ নামীয় ব্যাজ, পুলিশ ইউনিফর্মে ব্যবহৃত বিভিন্ন প্রতীক উদ্ধার করা হয় বলে পুলিশ জানায়।
এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাহ আলম জানান, গ্রেফতার ব্যক্তির নামে সংশ্লিষ্ট আইনে মামলা শেষে আজ সোমবার গাজীপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।




আপনার মূল্যবান মতামত দিন: