সাজাপ্রাপ্ত ২ আসামিকে গ্রেফতার করেছে শালিখা থানা পুলিশ

রাশেদ রেজা, মাগুরা প্রতিনিধি।। | প্রকাশিত: ২০ মে ২০২২ ১৮:১২

রাশেদ রেজা, মাগুরা প্রতিনিধি।।
প্রকাশিত: ২০ মে ২০২২ ১৮:১২

ফাইল ফটো

 

মাগুরার শালিখায় ১৪ বছরের সাজাপ্রাপ্ত দুজন আসামী কে গ্রেফতার করেছে শালিখা থানা পুলিশ।
বৃহস্পতিবার (১৯ মে) সন্ধ্যায় শালিখা থানা চত্বরে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান করেন শালিখা থানা অফিসার ইনচার্জ (ওসি) বিশারুল।
আসামিরা হলেন উপজেলার ২ নং তালখড়ি ইউনিয়নের ফারুক হোসেন (৩৫) ও কামাল হোসেন (২৫)। তারা উভয় ছান্দড়া গ্রামের ইসরাইল মোল্লার ছেলে।

গতকাল বুধবার এক গোপন সংবাদের ভিত্তিতে শালিখা থানা অফিসার ইনচার্জ (ওসি) বিশারুল ইসলামের নেতৃত্বে এসআই লালটু, পিএসআই মনজুরুল, মাসুম বিল্লাহ সঙ্গীয় ফোর্স পৃথক পৃথক অভিযান পরিচালনা করে মাগুরার সদর থানাধীন জেনারস স্কুলের সামনে থেকে ইছাখাদা বাজার থেকে সাজা গ্রেপ্তারি পরোয়ানা মূলে তাদের গ্রেপ্তার করা হয়। পুলিশ জানান আসামি ফারুক হোসেন মাগুরা জেলা ছাত্রশিবিরের সভাপতি। তার নামে শালিখা থানায় সমসাময়িক নাশকতামূলক আরো ৬ টি মামলা রয়েছে। এছাড়া তিনি আরও জানান গ্রেফতারকৃত আসামিরা তাদের সহযোগীদের সহায়তায় বাসে অগ্নিসংযোগ, জনসমাবেশে পেট্রোল নিক্ষেপ করা সহ দেশদ্রোহী ও নাশকতামূলক বিভিন্ন কর্মকাণ্ড অংশগ্রহণ করে আসছিল।

২০১৩ সাল হতে বিভিন্ন এলাকায় নানা ছদ্মবেশ ধারণ করে আত্মগোপন থেকে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিবিরের ছত্রছায়ায় থেকে টেন্ডারবাজিসহ নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনাও করত বলে বিভিন্ন সংবাদ মাধ্যম ও শালিখা থানা যানা যায়।




আপনার মূল্যবান মতামত দিন: