দেবহাটায় মৎস্য ঘের থেকে বস্ত্র ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

এম এ আছাদ, নিজস্ব প্রতিনিধি।। | প্রকাশিত: ২০ জুন ২০২৩ ২০:৫৫

এম এ আছাদ, নিজস্ব প্রতিনিধি।।
প্রকাশিত: ২০ জুন ২০২৩ ২০:৫৫

ফাইল ফটো।

সাতক্ষীরার দেবহাটায় একটি মৎস্য ঘের থেকে পরিতোষ কুমার বিশ্বাস (৫৫) নামের এক বস্ত্র ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি দেবহাটা উপজেলার সখিপুর গ্রামের মৃত পাচু বিশ্বাসের ছেলে এবং সখিপুর বাজারের পদ্মশ্রী নামক একটি বস্ত্র বিক্রয় দোকানের মালিক। এঘটনায় নিহতের ছেলে দীপ কুমার বিশ্বাস (২২) বাদী হয়ে দেবহাটা থানায় একটি ইউডি মামলা দায়ের করেছেন। যার নং-০৯, তাং- ১৭-০৬-২৩ ইং।

শনিবার ১৭ জুন, ২৩ ইং সন্ধ্যায় দেবহাটা সদর ইউনিয়নের ভাঁতশালা এলাকায় জলিল বিশ্বাসের মৎস্য ঘেরের ভেড়িবাঁধের উপরে তাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা দেবহাটা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে।

সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, সম্প্রতি পরিতোষ সরকার ব্যাপক ঋনগ্রস্ত হয়ে পড়েন। ব্যবসা প্রতিষ্ঠানের বকেয়া টাকা আদায়ের জন্য শনিবার বাইসাইকেল নিয়ে ওই এলাকায় যান। সন্ধ্যায় তার মরদেহ উদ্ধার করা হয়। মরদেহের পাশ থেকে একটি বিষের বোতলের ছিঁপি খুঁজে পান স্থানীয়রা। তবে তার সাথে থাকা বাইসাইকেল বা বিষের বোতল ঘটনাস্থলে পাওয়া যায়নি বলে স্থানীয়রা জানান।

দেবহাটা থানার ওসি বাবুল আক্তার বলেন, দেবহাটা থানা পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে মৃতের লাশ উদ্ধার করেছে। রহস্যজনক মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।রবিবার লাশটি ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মর্গে পাঠানো হবে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পরে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে ওসি জানান।




আপনার মূল্যবান মতামত দিন: