অভয়নগরে পিস্তলসহ আটক-১

বিশেষ প্রতিনিধি।। | প্রকাশিত: ৮ জুলাই ২০২৩ ০৩:৫৬

বিশেষ প্রতিনিধি।।
প্রকাশিত: ৮ জুলাই ২০২৩ ০৩:৫৬

ফাইল ফটো।

যশোরের অভয়নগর উপজেলার শংকরপাশা গ্রাম থেকে দেশীয় তৈরী পিস্তল-সহ মো: নুরুজ্জামান(২৫) নামে এক যুবককে আটক করেছে অভয়নগর থানা পুলিশ ।

শুক্রবার বিকালে পুলিশ চেকপোষ্ট বসিয়ে চেক করছিলেন এসময় ইজিবাইক চালকের সাথে মো: নুরুজ্জামানে কথা কাটাকাটি এক পর্যায়ে নুরুজ্জামান তার কোমরে থাকা পিস্তল বের করে ইজিবাইক চালকের দিকে তাক করে। এসময় পুলিশ তাকে আটক করে।
আটক নুরুজ্জামান উপজেলার শংকরপাশা গ্রামের মালেক মোল্যার ছেলে।পুলিশ জানায়, উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের শংকরপাশা গ্রামে শুক্রবার বিকালে চেকপোষ্ট বসায়। এ সময় মো: নুরুজ্জামানের মোটর সাইকেলের সাথে ইজিবাইকের সাথে ধাক্কা লাগে। এরপর ইজিবাইক চালকের সাথে নুরুজ্জামানের কথা কাটাকাটি এক পর্য্যায়ে ধাক্কাধাক্কি শুরু হয়। নুরুজ্জামান তার কোমরে থাকা পিস্তল বের করে ইজিবাইক চালকের দিকে তাক করে। পাশেই পুলিশের চেকপোষ্ট থাকায় পুলিশ দ্রুত নুরুজ্জামানকে অস্ত্রসহ আটক করে।
অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) বি এম মেহেদী হাসান বলেন, উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের শংকরপাশা গ্রামে পুলিশের নিয়মিত চেকপোষ্ট বসে। সেখান থেকে মো: নুরুজ্জামান নামে একজনকে দেশী তৈরী পিস্তলসহ আটক করা হয়েছে। এ ব্যাপাওে অস্ত্র আইনে অভয়নগর থানায় মামলা হয়েছে।




আপনার মূল্যবান মতামত দিন: