কেশবপুরে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন

অলিয়ার রহমান | প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২৩ ০৬:০৮

অলিয়ার রহমান
প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২৩ ০৬:০৮

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান,কেশবপুর প্রতিনিধিঃ


যশোরের কেশবপুরে বুধবার বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা, আলোচনা সভা ও প্রসাদ বিতরণের মধ্য দিয়ে শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উদযাপন করা হয়েছে। কেশবপুর পৌর ও সদর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের আয়োজনে শ্রীগঞ্জ কালীতলা সার্বজনীন কালী মন্দির প্রাঙ্গণ থেকে মঙ্গল শোভাযাত্রা বের করে শহর প্রদক্ষিণ করা হয়। এর আগে কেন্দ্রীয় কালী মন্দিরে মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন করা হয়।
সদর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি স্বপন মুখার্জীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন, পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আরিফুজ্জামান, কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুর রহমান, প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক গৌতম রায়।
এ ছাড়া পাঁজিয়ায় জন্মাষ্টমী উদযাপন অনুষ্ঠানে বক্তব্য দেন পাঁজিয়া ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌতম সরকার, সাধারণ সম্পাদক তাপস কুন্ডু, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক রবি হালদার, সদস্য সচিব রাম গাঁঙ্গুলী, পূজা পরিষদ নেতা পার্থ ব্যানার্জী, বিপ্লব দেবনাথ শুভ প্রমুখ। #




আপনার মূল্যবান মতামত দিন: