কেশবপুর শারদীয় দুর্গা পূজা'র প্রস্তুতিমূলক সভা ও আর্থিক অনুদান প্রদান

অলিয়ার রহমান | প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২৩ ০০:২৪

অলিয়ার রহমান
প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২৩ ০০:২৪

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান, কেশবপুর প্রতিনিধিঃ


কেশবপুরে শারদীয় দুর্গাপূজা-২০২৩ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা ও আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার (১৮ অক্টোবর) বিকেলে আবু শারাফ সাদেক অডিটোরিয়ামে ওই প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

প্রস্তুতিমূলক সভায় উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যশোর-৬ কেশবপুরের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের মাননীয় ট্রাস্টি ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেশবপুর উপজেলার সভাপতি সিনিয়র সাংবাদিক শ্যামল সরকার, কেশবপুর থানার অফিসার ইনচার্জ মফিজুর রহমান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুকুমার সাহা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাবু গৌতম রায়।

আলোচনা সভা শেষে উপজেলার ৯৮ টি পূজা মন্দিরের সভাপতি/সম্পাদকের নিকট সরকারি ও শাহীন চাকলাদার এমপির পক্ষ থেকে আর্থিক অনুদানের নগত অর্থ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আকতার সাদেক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পুজা উদযাপন পরিষদের প্রচার সম্পাদক পলাশ কুমার মল্লিক ,উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু তপন কুমার ঘোষ মন্টু, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, সহ দপ্তর সম্পাদক মনোজ কুমার তরফদার, উপজেলা মৎস্যজীবিলীগের সভাপতি, সুফলাকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম মুনজুর রহমান, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক আলাউদ্দীন আলা, সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা বাবু, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি পঙ্কজ দাস, সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক তন্ময় মিত্র বাপী, সাধারণ সম্পাদক অসীম ভট্টাচার্য বাপী, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন এবং উপজেলার ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভার বিভিন্ন পূজা মন্দিরের সভাপতি- সম্পাদকবৃন্দ প্রমূখ।




আপনার মূল্যবান মতামত দিন: