মাদ্রাসার তিন তলার জানালা দিয়ে পরে এক শিক্ষার্থীর মৃত্যু

স্টাফ রিপোর্টারঃ | প্রকাশিত: ২৫ মে ২০২৩ ২২:৫৫

স্টাফ রিপোর্টারঃ
প্রকাশিত: ২৫ মে ২০২৩ ২২:৫৫

ফটো:নিউজ প্রতিনিধি

 দিনাজপুরের পার্বতীপুর উপজেলার "আল-জামিয়াতুল আবরারিয়া দারুল উলুম কওমি" মাদ্রাসার এক শিক্ষার্থী তিন তলার জানালা থেকে পড়ে মৃত্যু হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, চিরিরবন্দর উপজেলার ৯নং ভিয়াইল ইউনিয়নের শাশারপুর গ্রামের মোঃ কামরুজ্জামান (বাবু আমিন) এর ছেলে মোঃ শাওন ইসলাম (১২) পার্বতীপুর উপজেলার ৭নং মোস্তফাপুর ইউনিয়নের আমবাড়ী খড়িবাড়ি গ্রামের "আল-জামিয়াতুল আবরারিয়া দারুল উলুম কওমি" মাদ্রাসায় নাজেরা বিভাগে লেখাপড়া করত।

মাদ্রাসার এক শিক্ষক জানান "২৩ মে মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১০ ঘটিকায় মোঃ শাওন ইসলাম (১২) প্রতিদিনের মতো রাতে খাওয়ার জন্য তিন তলায় যায়। তিনতলার রুমের জানালা ফাঁকা থাকার কারনে ট্রাঙ্কের উপরে পাঁ দিয়ে হাত ধোঁয়ার সময় পাঁ পিছলে তিনতলা থেকে নিচে টিউবওয়েলের পাশে পড়লে ঘটনাস্থলেই ঐ শিক্ষার্থীর মৃত্যু হয়"।

এ ব্যাপারে আমবাড়ী ফাঁড়ির ইনচার্জ (তদন্ত) মোঃ আসাদুজ্জামান আসাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, "আমরা রাতে খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে যাই। রাতে খাওয়ার পর হাত ধৌত করতে গেলে ছাদ থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়। এবিষয়ে একটি ইউডি মামলা রুজু করা হয়েছে"।
৭নং মোস্তফাপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান জানান "রাত ১০টা ৪৫ মিনিটে তিনতলায় খাওয়ার রুমে খাওয়ার আগে হাত ধোয়ার সময়۔পা পিছলে তিনতলা থেকে পড়ে গিয়ে শিক্ষার্থীর মৃত্যু হয় !

এ বিষয়ে ৯নং ভিয়াইল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক শাহ জানান ঘটনাটি সত্য রাতে দুই ইউনিয়নের চেয়ারম্যান এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে বিষয়টি আলাপ আলোচনা করে মৃত বাচ্চাটিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে"।
বুধবার ২৪ মে সকাল ১১ ঘটিকায় শাশারপুর গ্রামে নিজ পারিবারিক কবরস্থানে দাফন কার্য সম্পূর্ণ করা হয়েছে"।




আপনার মূল্যবান মতামত দিন: