দূর্গাপুর মাধ্যমিক বিদ্যালয় এর সভাপতি হলেন শাহ্ জালাল

মনিরামপুর(যশোর)।। | প্রকাশিত: ১৭ মার্চ ২০২৪ ২১:৫৬

মনিরামপুর(যশোর)।।
প্রকাশিত: ১৭ মার্চ ২০২৪ ২১:৫৬

ছবি- সভাপতি এমপি কে ফুলের শুভেচ্ছা জানালেন

মনিরামপুর(যশোর)।।মনিরামপুর পৌরশহরের দূর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের নিয়মিত ম্যানেজিং কমিটির সভাপতি হলেন জনপ্রিয় অনলাইন পোর্টাল দৈনিক সমসাময়িক নিউজ এর সম্পাদক শাহ্ জালাল। প্রিজাইডিং অফিসার ও উপজেলার একাডেমিক সুপারভাইজার মাসুদ হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

কমিটির সদস্য সচিব প্রধান শিক্ষক আবুল বাশার ফিরোজ জানান, শনিবার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে প্রিজাইডিং অফিসার ও একাডেমিক সুপারভাইজার মাসুদ হোসেনের সভাপতিত্বে সভাপতি নির্বাচন সম্পন্ন হয়। এসময় আট সদস্যের(অভিভাবক ও শিক্ষক সদস্য) মধ্যে সাতজন উপস্থিত হন।

নির্বাচনে সর্বসম্মতিক্রমে শাহ্ জালালকে নিয়মিত ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত করা হয়। নব নির্বাচিত সভাপতিকে পরে ফুলেল শুভেচ্ছা জানান প্রিজাইডিং অফিসার মাসুদ হোসেন, এসএম ইয়াকুব আলী এমপির ছোটভাই কবি ওলিয়ার রহমান, দূর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাশার ফিরোজসহ অন্যান্য শিক্ষক-কর্মচারী।

নব নির্বাচিত সভাপতি শাহ্ জালাল সকলের সহযোগীতায় এবং স্থানীয় এমপির প্রচেষ্টায় অতি শিঘ্রই বিদ্যালয়ে নতুন ভবন নির্মান, লেখাপড়ার মানোন্নয়নসহ সার্বিক উন্নয়ন সাধিত করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
ওই রাতেই কমিটির পক্ষ থেকে সভাপতি ও প্রধান শিক্ষকের নেতৃত্বে স্থানীয় সংসদ সদস্য এস এম ইয়াকুব আলীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় ইয়াকুব আলী বলেন, অচিরেই বিদ্যালয়টি পরির্দশন করে নতুন ভবন নির্মানসহ সার্বিক উন্নয়ন করা হবে।




আপনার মূল্যবান মতামত দিন: