কেশবপুরে কর্মকর্তাদের সঙ্গে এনসিটিএফ’র সদস্যদের মুখোমুখী সংলাপ

অলিয়ার রহমান | প্রকাশিত: ২০ মার্চ ২০২৪ ২১:৪২

অলিয়ার রহমান
প্রকাশিত: ২০ মার্চ ২০২৪ ২১:৪২

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান,কেশবপুর প্রতিনিধিঃ


যশোরের কেশবপুরে বুধবার সকালে সরকারি ও বেসরকারি কর্মকর্তাদের সাথে ন্যাশনাল চিলড্রেন’স টাস্ক ফোর্সের সদস্যদের মুখোমুখী সংলাপ অনুষ্ঠিত হয়েছে। পরিত্রাণ ও ন্যাশনাল চিলড্রেন’স টাস্ক ফোর্সের (এনসিটিএফ) কেশবপুর শাখার উদ্যোগে পৌর শহরের পরিত্রাণ প্রশিক্ষণ কেন্দ্রে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ন্যাশনাল চিলড্রেন’স টাস্ক ফোর্সের কেশবপুর শাখার সভাপতি প্রসেনজিৎ দাসের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হোসেন। সম্মানিত অতিথি ছিলেন কেশবপুর পৌর মেয়র রফিকুল ইসলাম। পরিত্রাণের ওয়াই মুভস প্রকল্পের প্রজেক্ট অফিসার উজ্জ্বল কুমার দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পলাশ কুমার মল্লিক, ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আলমগীর, সমাজসেবা কর্মকর্তা আলমগীর হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা রুপালী রানী, প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান, সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্ত্তী, অ্যাডভোকেট মিলন মিত্র, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি তপন কুমার ঘোষ ও সহকারী অধ্যাপক মশিউর রহমান।
এনসিটিএফ’র শিশু বক্তারা মুখোমুখী সংলাপে এলাকার অবকাঠামোগত উন্নয়নে ও শিশু সুরক্ষা, অধিকার, এলাকার উন্নয়নে উত্থাপিত বাজেট, শিক্ষা,স্বাস্থ্য, মাদক, বাল্যবিবাহ, যৌন হয়রানী নারীর প্রতি সহিংসতা, যৌন ও প্রজনন স্বাস্থ্য অধিকার বিষয়ে বিভিন্ন দাবি তুলে ধরেন। অনুষ্ঠানে উপস্থিত সরকারি ও বেসরকারি কর্মকর্তারা ওই দাবি বাস্তবায়নে কাজ করবেন বলে আশ্বাস প্রদান করেন। #




আপনার মূল্যবান মতামত দিন: