গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন রেফায়েত উল্লাহ খান তোতা

গজারিয়া প্রতিনিধি।। | প্রকাশিত: ২৩ মার্চ ২০২৪ ২২:০১

গজারিয়া প্রতিনিধি।।
প্রকাশিত: ২৩ মার্চ ২০২৪ ২২:০১

দৈনিক সমসাময়িক ফটো।।

মুন্সীগঞ্জ গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন উপজেলা পরিষদের দুই বারের সাবেক চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খান তোতা। তাদের ফোরামের পক্ষে অধ্যাপক ডা. মাজহারুল হক তপন আনুষ্ঠানিকভাবে তার প্রার্থীতা ঘোষণা করেন।

বালুয়াকান্দিস্থ মিয়ামী ডাইন রেস্টুরেন্টে আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নেতাকর্মীদের উদ্দেশ্য দেওয়া বক্তব্য রেফায়েত উল্লাহ খান তোতা বলেন, ' আমি বলি নাই আমি নির্বাচন করবো না। আমি একটি নির্বাচনী প্রক্রিয়ার মধ্যে ছিলাম তবে কৌশলগত কারণে ধীরে চলো নীতিতে আগাচ্ছিলাম। আমি অনেক আগে প্রার্থিতা ঘোষণা করলে সহিংসতার আশঙ্কা ছিল। রাজনীতিতে আমি একটা ফোরাম সমর্থন করি। আমাদের কর্মী সমর্থকরা সবাই আমার দিকে তাকিয়ে আছে তারা চায় আমি নির্বাচনে প্রার্থী হই। আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই তারা সবাই যদি চান আমি নির্বাচনে প্রার্থী হই তাহলে আমি প্রার্থী হবো। নির্বাচন করলে জিতার জন্য করবো হারার জন্য নয়'।

তার বক্তব্যের পরপর অধ্যাপক ডা. মাজহারুল হক তপন বলেন, আপনাদের সবার উদ্দেশ্যে আমি ঘোষণা করতে চাই আমাদের ফোরামের পক্ষ থেকে রেফায়েত উল্লাহ খান তোতা আগামী নির্বাচনে প্রার্থী হচ্ছেন। আপনারা সবাই ঐক্যবদ্ধ থাকুন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হোসেন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল হক মিঠু, ইমামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজ্জুজামান খান জিতু, ভবেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিদ মোহাম্মদ লিটন,বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান প্রমুখ।




আপনার মূল্যবান মতামত দিন: