বাংলাদেশ কাবাডি ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১০ অক্টোবর ২০২১ ১৩:৫৩

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০ অক্টোবর ২০২১ ১৩:৫৩

ছবি সমসাময়িক

দৈনিক সমসাময়িক নিউজ ডেস্ক।।

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে রোববার দুপুর সাড়ে ৩ টার সময় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর প্রধান কার্যালয়। বাংলাদেশ কাবাডি ফেডারেশনের নতুন সভাপতি র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার)। সভায় বঙ্গবন্ধু কাপ ২০২১ আন্তর্জাতিক টুর্নামেন্টের আয়-ব্যয়ের হিসাব পেশ ও অনুমোদন এবং বঙ্গবন্ধু গেমস ২০২০ এর আয়-ব্যয়ের হিসাব পেশ ও অনুমোদন করা হয়।
এসময় নবনিযুক্ত সভাপতি আব্দুল্লাহ আল-মামুন জানান, ‘কাবাডি আমাদের জাতীয় খেলা। আমরা চাই দেশের সকল জেলায় কাবাডি নতুন করে জেগে উঠবে। সে লক্ষ্যে আমরা ফেডারেশনের পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা চালাবো, প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হবে। তবে শুধু ফেডারেশনের উদ্যোগেই সর্বোচ্চ সফলতা পাওয়া যাবে না, সকলের সহযোগিতা প্রয়োজন। আশা করি দেশের কাবাডিকে এগিয়ে নিতে সবাই আমাদের পাশে থাকবেন।’
আলোচ্য সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির, সহ সভাপতি ইয়াছিন আহমেদ খান, মোঃ আব্দুস সালাম আজাদ, শাহীন আহমেদ, যুগ্ম সম্পাদক গাজী মোঃ মোজাম্মেল হক বিপিএম (বার), কোষাধক্ষ্য শরীফ মোহাম্মদ আরিফ মিহির, সদস্য ও যশোরের সিটি প্লাজার চেয়ারম্যান এস এম ইয়াকুব আলী, মনির হোসেন, আজাদ হোসেন, অপু বিশ্বাসসহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।



আপনার মূল্যবান মতামত দিন: