পটিয়ায় প্রতিপক্ষের বসতঘর ভাংচুরের অভিযোগ আহত-২

সেলিম চৌধুরী নিজস্ব সংবাদ দাতা।। | প্রকাশিত: ১০ মার্চ ২০২৩ ০৭:২৯

সেলিম চৌধুরী নিজস্ব সংবাদ দাতা।।
প্রকাশিত: ১০ মার্চ ২০২৩ ০৭:২৯

দৈনিক সমসাময়িক ফটো।

পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নে প্রতিপক্ষের হামলায় বসতঘর ভাংচুর ও লুটপাঠের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত (৮ মার্চ) বুধবার রাতে উপজেলার কোলাগাঁও ইউপির ৩নং ওয়ার্ড শামসু চেয়ারম্যানের বাড়ি এলাকায়। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার ক্ষতিগ্রস্থ শাহ আলম বাদী হয়ে প্রতিপক্ষ শফিউল খায়ের, হায়দার আলী, মোজাহেরুল ইসলাম রাজু, আইয়ুব আলী, খলিলুর রহমান ও নিলুফার ইয়াছমিনকে বিবাদী করে পটিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ সূত্রে জানাযায়, দীর্ঘদিন যাবত বাদী শাহ আলম গং এর সাথে সীমনা প্রচীর নিয়ে প্রতিপক্ষে’র বিরোধ চলে আসছে। তার জের ধরে গত ৮ মার্চ বুধবার রাতে প্রতিপক্ষরা বসত ঘরের উঠানে অনধিকার প্রবেশ করিয়া বাদীর স্ত্রী মমতাজ বেগমকে অকথ্য ভাষায় গালি-গালাজ করে। বাদীর স্ত্রী বিবাদীগণকে গালি দিতে নিষেধ করিলে বিবাদীগণ ক্ষিপ্ত হয়ে মারধর করে। তার শো চিৎকারে মেয়ে মুনমুন এগিয়ে আসলে তাকেও এলোপাতারি কিল-ঘুষি মেয়ে ফুলাজখম করেন। প্রতিপক্ষরা ঘরের আলমারি ভাংচুর ও জায়গার দলিল ও কাগজপত্র লুট করে নিয়ে যায়। এতে প্রায় ৩০ হাজার টাকা ক্ষতিসাধন করে। তাদের শো চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।
এ বিষয়ে বাদী শাহ আলম জানান, আমার বসতঘরে প্রতিপক্ষরা আমার স্ত্রী ও মেয়েকে মারধরের খবর পেয়ে দ্রæততে যায় এবং স্থানীয়দের নিকট ঘটনার বিষয় শুনে ৯৯৯ নাম্বারে ফোন করে প্রশাসনের সহযোগিতা চায়। প্রতিপক্ষরা এ ব্যাপারে থানা কোন অভিযোগ দায়ের করিলে আমি ও আমার পরিবারের সদস্যদের প্রাণ মারা হুমকি প্রদান করছে। বর্তমানে আমরা নিরাপত্তাহীনতায় ভূগছি। এ বিষয়ে পুলিশ প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষে’র হস্তক্ষেপ কামনা করছি।
এ ব্যাপারে পটিয়া থানার ওসি রাশেদুল ইসলাম জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।




আপনার মূল্যবান মতামত দিন: