মণিরামপুরে সাবেক ছাত্রলীগ কর্মীকে প্রাণনাশের হুমকি

লাল্টু হোসেন, স্টাফ রিপোর্টার যশোর: | প্রকাশিত: ৩ জুন ২০২৩ ০৬:৫৮

লাল্টু হোসেন, স্টাফ রিপোর্টার যশোর:
প্রকাশিত: ৩ জুন ২০২৩ ০৬:৫৮

ফটো:নিউজ প্রতিনিধি

যশোরের মণিরামপুর হাকোবা গ্রামে গত ২৯মে সোমবার সকালে আনুমানিক ৯টা ৩০ এর দিকে সাবেক ছাত্রলীগ কর্মীর সীমানা প্রাচীর ও বিচালিঘর ভাংচুরের ঘটনা ঘটে।সীমানা প্রাচীর ও বিচালিঘর ভাংচুর করেও ক্ষান্ত হয়নি সন্ত্রাসীরা।

সাবেক ছাত্রলীগ কর্মী ফয়সালের পরিবার ও প্রতিবেশীরা জানায়, গত ৩০ মে মঙ্গলবার ফয়সালের বাড়িতে এসে বিএনপির নেতা মনজুর সরদার ও জিহাদ হোসেন খুন-জখমের হুমকি দিয়ে গেছে। তারা চিৎকার করে গালিগালাজ করে বলে, "যদি মামলা করা হয় যেখানে পাবো সেখানে ফয়সালের হাত পা ভেঙ্গে দিবো না হয় মেরে ফেলবো"।নিরাপত্তার ভয়ে বাড়ি থেকে বের হতে পারছেন না ফায়সাল ও তার পরিবার।

সাবেক ছাত্রলীগ কর্মী ফয়সাল বলেন,পৌরশহর কাঁপানো বিএনপি পরিবার সাথে বর্তমান কিছু হাইব্রিড আওয়ামী লীগ এবং যুবলীগের কিছু নেতা কর্মী আতাত করে জমি-জায়গা দখল সহ সকল অপকর্মে সাহস যোগান দিচ্ছে ।আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে যোগ দিয়েছিলাম ছাত্রলীগে। বঙ্গবন্ধুর কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা থাকা অবস্থায় আমাকে ও আমার পরিবারকে হতে হচ্ছে নির্যাতন ও হুমকির শিকার। পিতার ক্রয় করা জমিটি ছিনিয়ে নিতে বিভিন্ন কৌশল খাটাচ্ছে মণিরামপুর হাইব্রিড আওয়ামী লীগ ও যুবলীগ।
তিনি ক্ষোভের সাথে বলেন, আমি কি পারব না স্বাধীন দেশে একটু স্বাধীনভাবে বাঁচতে, স্ত্রী সন্তান ও পরিবার নিয়ে?নাকি লাঞ্ছিত ও ধর্ষিত হতে হবে জামায়াত বিএনপির ক্যাডারদের হাতে ? স্বাধীনতার বিপক্ষে অবস্থানরত এই জামায়াত- বিএনপি' এখনও কি প্রকাশ্য দাপিয়ে বেড়াবে বঙ্গবন্ধুর এই সোনার বাংলায়, প্রশ্ন রইল স্বাধীনতার পক্ষে এই বাঙালি জাতির কাছে?
আমি থানায় লিখিত ভাবে অভিযোগ জানিয়েছি কিন্তু এখনো কোন প্রতিকার পায়নি।সাবেক ছাত্রলীগ কর্মী ফয়সাল নিজের ও পরিবারের নিরাপত্তা নিয়ে সংশয় প্রকাশ করেন।




আপনার মূল্যবান মতামত দিন: