কেশবপুরে দিনের বেলায় ছিনতাইকারীর ভয়ে আতঙ্কিত জনপদ

অলিয়ার রহমান | প্রকাশিত: ৪ জুন ২০২৩ ০৪:৩১

অলিয়ার রহমান
প্রকাশিত: ৪ জুন ২০২৩ ০৪:৩১

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান,কেশবপুর প্রতিনিধিঃ


যশোরের কেশবপুরের অনন্ত সাহা স্মৃতি সড়কে দিনের বেলায় একের পর এক ছিনতাই সংঘটিত হওয়ায় এলাকার মানুষের ভেতর আতঙ্ক বিরাজ করছে। গত ১০ দিনের ব্যবধানে ওই সড়কে দুটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এর মধ্যে এক গৃহবধূর গলা থেকে সোনার চেইন ও এক স্কুল ছাত্রের হাত থেকে ডিজিটাল স্মার্ট ওয়াচ (মোবাইল ঘড়ি) ছিনতাই করে দুর্বৃত্তরা।
এলাকাবাসী জানায়, অনন্ত সাহা স্মৃতি সড়কের পাশে তপন সাহার পুকুর পাড়ে সম্প্রতি মোটরসাইকেলে এসে অপরিচিত যুবকদের অবস্থান নিতে দেখা যায়। সুযোগ বুঝে তারা ওই সড়কে যাতায়াতকারীদের কাছ থেকে ছিনতাই করে দ্রুত সটকে পড়ে। ওই সড়কের পাশে বসবাসকারী উদয় দত্ত জানায়, তার স্ত্রী ইতি কর্মকার গত ২৪ মে বিকেলে পাশ্ববর্তী অলোক সাহার বাড়িতে একটি অনুষ্ঠানে যাওয়ার পথে ছিনতাইকারীদের কবলে পড়ে। মোটরসাইকেলে অবস্থান নেওয়া ৩ ছিনতাইকারী তার স্ত্রীর গলা থেকে বারো আনা ওজনের একটি সোনার চেইন ছিনতাই করে নিয়ে যায়। একই সড়কের বাসিন্দা টিটু সাহা বলেন, শনিবার (৩ জুন) তার স্কুল পড়–য়া ছেলে নবম শ্রেণির শিক্ষার্থী লিখন সাহা সকালে প্রাইভেট পড়তে যাওয়ার সময় ছিনতাইকারীরা তার হাত থেকে ডিজিটাল স্মার্ট ওয়াচ (মোবাইল ঘড়ি) ছিনতাই করে দ্রুত মোটরসাইকেলে ভবানীপুর সড়কের দিকে চলে যায়।
অনন্ত সাহা স্মৃতি সড়কের পাশে বসবাসকারী একাধিক ব্যক্তি জানিয়েছেন, দিনের বেলা একের পর এক ছিনতাই হওয়ায় মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। মোটরসাইকেলে আসা তপন সাহার পুকুর পাড়ে অবস্থানকারীদের প্রতিহত করতে না পারলে বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা করছেন তারা।
উল্লেখ্য, অনন্ত সাহা স্মৃতি সড়কটি শহরের প্রধান সড়কের বাইপাস সড়ক হিসেবে ব্যবহৃত হয়। এ সড়ক দিয়ে লোকজন কেশবপুর উপজেলা পরিষদ ও হাসপাতাল এলাকাসহ বিভিন্ন স্থানে যাতায়াত করে থাকে। #




আপনার মূল্যবান মতামত দিন: