কেশবপুরে প্রেমিকের গোপনাঙ্গ কর্তনকারী প্রেমিকা আটক

অলিয়ার রহমান | প্রকাশিত: ২১ জুন ২০২৩ ০৫:৪৪

অলিয়ার রহমান
প্রকাশিত: ২১ জুন ২০২৩ ০৫:৪৪

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান,কেশবপুর প্রতিনিধিঃ


যশোরের কেশবপুর উপজেলার ভাল্লুকঘর গ্রামে প্রমিকের গোপনাঙ্গ কর্তনকারী ঘাতক প্রেমিকা সালমা বেগমকে (৪০) সোমবার ( ১৯জুন) রাতে নিজ বাড়ি থেকে কেশবপুর থানা পুলিশ গ্রেফতার করেন। তিনি ওই গ্রামের আব্দুস সামাদ এর স্ত্রী। আটকের পর প্রেমিকের ভাই আতিয়ার রহমান বাদী হয়ে মঙ্গলবার ( ২০জুন )সকালে দু’জনকে আসামি কেশবপুর থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং-১৩। মামলার অপর আসামি দেবর জাকির হোসেন(৩২) গাঢাকা দিয়েছেন।
ভাল্লুকঘর পুলিশ ফাঁড়ির কাম্পের ইনচার্জ এস আই মিজানুর রহমান বলেন দু’জনকে আসামি করে কেশবপুর থানায় মামলায় হয়। প্রধান আসামি সালমাকে আটক করে মঙ্গলবার ( ২০জুন) বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। অপর আসামি পলাতক রয়েছে, গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।
উল্লেখ্য প্রেমিক বিল্লাল বলেন গত ১৭জুন সকালে সালমা তাকে ফোন করে ঈদের কেনাকাটা করার জন্য ১০হাজার টাকা চায়। কিন্তু তিনি জানান কাছে টাকা নেই। ঈদের আগে কোনো টাকা দিতে পারবেন না। ঐদিন সন্ধ্যা ৭ টায় আবারও তাকে ফোন করে জানান স্বামী বাড়িতে নেই। তারা দু’জন এক সাথে ব্যক্তিগত সময় কাটাতে চান। রাত পৌনে ৮ টার দিকে তিনি প্রেমিকার ঘরে গেলে সালমা দা দিয়ে তার গোপনাঙ্গ কোপ মেরে পালিয়ে যায়।#




আপনার মূল্যবান মতামত দিন: