মাগুরা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আবারো বিজয়ী পংকজ কুমার কুন্ডু

রাশেদ রেজা, মাগুরা প্রতিনিধি।। | প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২২ ০৫:১৪

রাশেদ রেজা, মাগুরা প্রতিনিধি।।
প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২২ ০৫:১৪

ছবি- নিউজ প্রতিনিধি।।

দেশব্যাপি ৫৭ জেলায় আজ ছিল জেলা পরিষদ নির্বাচন, ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ইভিএমের মাধ্যমে মাগুরা জেলা পরিষদ নির্বাচনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পংকজ কুমার কুন্ডু (৩৫২) ভোট পেয়ে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোঃ শরিয়তউল্লা হোসেন মিয়া পেয়েছেন (১৩০) ভোট।

এছাড়া জেলার সদর উপজেলা সদস্য হলেন অধ্যক্ষ আনিচুর রহমান (খোকন) তালা নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন এ্যাড.মইনুল ইসলাম (পলাশ) টিউবওয়েল। শ্রীপুর উপজেলা সদস্য হলেন আরজান বিশ্বাস ৫৮ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ইসলাম হোসেন ৪০ ভোট। মহম্মদপুর উপজেলা সদস্য হলেন শেখ আব্দল মান্নান ৪৯ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোছাঃ তাসলিমা নাসরিন সাথী ২৯ ভোট।শালিখা উপজেলা সদস্য হলেন মুন্সী আবু হানিফ ৪৭ ভোট,নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন সাব্বির হোসেন বিপ্লব ৪৬ ভোট।

এবং সংরক্ষিত মহিলা সদস্য(মাগুরা সদর ও শ্রীপুর উপজেলা) নির্বাচিত হলেন কামরুন নাহার জলি। তার নিকট তম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোছাঃ মনোয়ারা বেগম ও শালিখা-মহম্মদপুর সংরক্ষিত মহিলা সদস্য নাজনিন রব্বানী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
এর আগে সদর, শ্রীপুর, শালিখা, ও মহম্মদপুর উপজেলা পরিষদ মিলনায়তনে একযোগে সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত টানা ভোট গ্রহন চলে। নির্বাচনে চেয়ারম্যান পদে ৩, পুরুষ সদস্য পদে ২০ জন ও মহিলা সদস্য পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন।
চার উপজেলা, একটি পৌরসভা ও ৩৬ টি ইউনিয়ন নিয়ে মাগুরা জেলা পরিষদ গঠিত। যেখানে মোট ভোটার সংখ্যা ছিল ৪৯২ জন।




আপনার মূল্যবান মতামত দিন: