দলের প্রতি শ্রদ্ধা ও কর্মীদের নিরাপত্তার কথা চিন্তা করে অশ্রুসিক্ত নয়নে প্রার্থীতা প্রত্যাহার করলেন মনিরুজ্জামান মনি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১১ নভেম্বর ২০২১ ১০:৩৫

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১ নভেম্বর ২০২১ ১০:৩৫

ছবি সমসাময়িক

মণিরামপুর (যশোর) প্রতিনিধি।।

আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া ইউপি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন যশোরের মণিরামপুরের শ্যামকুড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মনিরুজ্জামান মনি।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে দুপুরে সাংবাদিক সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দেন তিনি।

মণিরামপুর প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান।

প্রার্থীতা প্রত্যাহার করে নিলেও আনুষ্ঠানিকভাবে নৌকার প্রার্থী আলমগীর হোসেনকে সমর্থন দেয়া নিয়ে কোনো কথা বলেননি এ চেয়ারম্যান। নিজের কর্মী সমর্থকদের নিরাপত্তার চিন্তা করে এবং দলের প্রতি অনুগত হয়ে তিনি প্রার্থীতা প্রত্যাহার করেছেন বলে দাবি করেছেন। গত নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে জয়ী হয়ে পাঁচ বছর দায়িত্ব পালন করেছেন মনিরুজ্জামান মনি।

চেয়ারম্যান মনি বলেন, এ পরিস্থিতিতে ইউনিয়নের সাধারণ মানুষ ও আমার কর্মী সমর্থকদের কথা চিন্তা করে এবং দলের প্রতি অনুগত হয়ে আমি প্রার্থীতা প্রত্যাহারের সিদ্ধান্ত নিই। লিখিত বক্তব্য পড়ার সময় আবেগ আপ্লুত হয়ে পড়েন তিনি। এ সময় তাকে বার বার চোখের পানি মুছতে দেখা গেছে।

সাংবাদিকদের প্রশ্নে মনি বলেন, সম্প্রতি নৌকার প্রার্থীর লোকজন চিনাটোলা বাজারে অস্ত্রের মহড়া দিয়েছে। আমার কর্মী ও সমর্থকদের বাড়ি গিয়ে হুমকি দিয়েছে। এ পরিস্থিতিতে আমি নির্বাচন করলে বড় ধরনের সহিংসতা বা হতাহতের আশঙ্কা করছি।

মনিরুজ্জামান চেয়ারম্যানের করা অভিযোগের বিষয়ে নৌকার প্রার্থী ইঞ্জিনিয়ার আলমগীর হোসেন বলেন, আমাদের কোনো কার্যক্রমে এ ধরণের ঘটনা ঘটে না। এদিকে সংবাদ সম্মেলনের পরে বিকেল ৩টার দিকে রিটার্নিং কর্মকর্তার দফতরে মনোনয়ন প্রত্যাহারের আবেদন করেন চেয়ারম্যান মনি।




আপনার মূল্যবান মতামত দিন: