মানবতার সেবা সংঘের আয়োজনে শিক্ষা প্রতিষ্ঠানে কৃর্তি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

রাশেদ রেজা মাগুরা থেকে | প্রকাশিত: ১৭ মার্চ ২০২৩ ০০:৩১

রাশেদ রেজা মাগুরা থেকে
প্রকাশিত: ১৭ মার্চ ২০২৩ ০০:৩১

দৈনিক সমসাময়িক ফটো।

মাগুরা জেলার অন্যতম সামাজিক সংগঠন মানবতার সেবা সংঘের আয়োজনে দুই দিনব্যাপি শালিখা উপজেলার ৭টি শিক্ষা প্রতিষ্ঠানে কৃতিত্বপূর্ণ সফলতার জন্যে শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।
গতকাল ১৫ মার্চ (বুধবার) থেকে সংগঠনের পক্ষথেকে একে একে ৭ টি শিক্ষা-প্রতিষ্ঠানের প্রতিটি ক্লাসের তিনজন করে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ সহ সন্মাননা স্বারক প্রদান করানে মানবতার সেবা সংঘ প্রতিষ্ঠান।

গতকাল আড়পাড়া উচ্চ বালিকা বিদ্যালয়ে কৃতি শিক্ষার্থীদের উপকরণ ও সন্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়, এতে প্রধান শিক্ষক মোহাম্মদ আবুল হোসেন সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আবু হানিফ মুন্সী সদশ্য জেলা-পরিষদ মাগুরা, সাংগঠনিক সম্পাদক শালিখা উপজেলা আওয়ামী লীগ, সোহাগ বিশ্বাস সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শালিখা উপজেলা আওয়ামী লীগ সহ উক্ত প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।
এছাড়াও উপস্থিত ছিলেন মানবতার সেবা সংঘের প্রতিষ্ঠাতা ইব্রাহিম হোসেন টিপু ও হুমায়ুন কবির, সভাপতি জুলফিকার আলী, সাধারণ সম্পাদক জাকারিয়া মুন্সী, প্রচার সম্পাদক ফাহিম মুসল্লী, সহ সভাপতি লিওন বিশ্বাস সহ শাহীন, আফজাল, সোহান, সুলাইমান, সাকিব, আসিফ, নাহিদ সিকদার প্রমূখ।

অনুরুপ অনুষ্ঠানে আড়পাড়া উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আবুল হোসেন উপস্থিতিতে সন্মাননা ক্রেষ্ট ও শিক্ষা উপকরণ বিতরন করে মানবতার সেবা সংঘ পরিবার।
এছাড়াও পিপরুল আব্দুল হাকিম মল্লিক দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোশারফ হোসেন উপস্থিতে এবং বলাই নাঘোসা দাখিলী মাদ্রাসার সুপার মাওলানা মোঃ সাখাওয়াত হোসেনের উপস্থিতিতে এবং নাগোসা আদর্শ বালিকা বিদ্যালয় প্রধান শিক্ষক শাহিদুর রহমানের উপস্থিতে সন্মাননা ক্রেষ্ট ও শিক্ষা উপকরণ বিতরন করে মানবতার সেবা সংঘ সংগঠনটি।

আজ বৃহস্পতিবার সকাল ৯ টায় সরস্বতী শিকদার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কুমুদ রঞ্জন বিশ্বাস সভাপতিত্বে সন্মাননা ক্রেষ্ট ও শিক্ষা উপকরণ বিতরন করেন মনবাতার সেবা সংঘের প্রতিষ্ঠাতা ইব্রাহিম হোসেন টিপু এ সময় আরো উপস্থিত ছিলেন, সুজন কুমার চক্রবর্তী সহ-প্রধান শিক্ষক সরস্বতী শিকদার স্কুল এন্ড কলেজ এবং শিক্ষকবৃন্দ, বিদ্যুৎ কুমার বিশ্বাসের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন মানবতার সেবা সংঘের সাধারণ সম্পাদক জাকারিয়া মুন্সি, প্রচার সম্পাদক ফাহিম মুসল্লী, সহ-সভাপতি লিওন বিশ্বাস, শাহীন, আফজাল, সোহান, সুলাইমান, সাকিব, আসিফ নাহিদ সিকদার প্রমূখ।

সন্মাননা ক্রেষ্ট ও শিক্ষা উপকরণ বিতরনকালে মানবতার সেবা সংঘের প্রতিষ্ঠাতা ইব্রাহিম হোসেন টিপু বলেন, মানবতার সেবা সংঘ একটি সম্পূর্ণ অরাজনৈতিক সামাজিক সংগঠন, আজকের শিশু আগামী দিনের ভবিষৎ এই কথা চিন্তা করে সংগঠনের সকলের ঔক্লান্তিক প্রচেষ্টায় প্রতিটা স্কুলের শিক্ষার্থীদের মেধা ও মনন বিকাশের জন্য এটা আমাদের ক্ষুদ্র চেষ্টা, এ সময় তিনি ঘোষণা দেন, শালিখা উপজেলায় যদি কোন শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া সুযোগ পায় তাহলে মানবতার সেবা সংঘ তাদেরকে উপহার স্বরূপ ল্যাপটপ প্রদান করবে।
এদিকে সম্মাননা ক্রেস্ট ও শিক্ষা উপকরণ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ, মানবতার সেবা সংঘ কে কৃতজ্ঞতা জানিয়েছে শিক্ষকরা।

 

 



আপনার মূল্যবান মতামত দিন: