অজ্ঞাতনামা ড্রাইভারকে চোরাই মালামালসহ গ্রেফতার

মোহাম্মদ মাসুদ,চট্টগ্রাম প্রতিনিধি।। | প্রকাশিত: ১৭ মে ২০২২ ০৫:২২

মোহাম্মদ মাসুদ,চট্টগ্রাম প্রতিনিধি।।
প্রকাশিত: ১৭ মে ২০২২ ০৫:২২

ফাইল ফটো

সিএমপি কোতোয়ালি থানার অভিযানে সিএনজির অজ্ঞাতনামা ড্রাইভার কর্তৃক স্বর্ণালংকার, নগদ টাকা চুরি করার অপরাধ, গ্রেফতার-০১, চোরাই মালামাল উদ্ধার।

পুলিশ সূত্রে জানা যায়,আমার গাড়ী নিরাপদ’’ ডাটাবেজের সহায়তায় সিএনজি’র ড্রাইভার মতিন মিয়া কে আজ ১৬মে দুপুর ২২ইং ০০.১৫টায় নতুন রেলওয়ে স্টেশনের সামনে হতে চোরাইকাজে ব্যবহৃত সিএনজি সহ আটক করেন।

গত রবিবার,(১৫মে)২০২২ তারিখ সকাল ০৭:২৫ টায় চট্টগ্রাম রেলস্টেশন হতে সিএনজি যোগে স্ত্রী সন্তান নিয়ে বাসায় ফেরার পর জনৈক অনুপ সেন খেয়াল করেন সিএনজি ড্রাইভার ভাড়া না নিয়ে সিএনজিতে রাখা ব্যাগ সহ পালিয়ে যায়। পরবর্তীতে এ সংক্রান্তে তিনি নগরীর কোতোয়ালি থানায় নিয়মিত অভিযোগ দায়ের করেন।

এ সংক্রান্তে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই/সুকান্ত চৌধুরী সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ ঘটনাস্থল ও আশেপাশের এলাকার সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে সিএনজি গাড়ীর রেজিস্ট্রেশন নাম্বার সংগ্রহ করেন। পরবর্তীতে “আমার গাড়ী নিরাপদ’’ ডাটাবেজের সহায়তায় সিএনজি’র ড্রাইভার মতিন মিয়া কে ইং ১৬/০৫/২০২২ তারিখ ০০.১৫ ঘটিকায় নতুন রেলওয়ে স্টেশনের সামনে হতে চোরাইকাজে ব্যবহৃত সিএনজি সহ আটক করেন।

গ্রেফতার শেষে ইং ১৬/০৫/২০২২ তারিখ টিম কোতোয়ালি তাকে নিয়া বায়েজিদ থানাধীন তার বর্তমান ঠিকানার ভাড়া বাসায় অভিযান পরিচালনা করে চুরিকৃত নগদ ১০,০০০/- টাকা,০৪ভরি ওজনের স্বর্ণালংকার ও কাপড় ভর্তি ব্যাগ উদ্ধারপূর্বক জব্দ করেন।




আপনার মূল্যবান মতামত দিন: