মনিরামপুরে আল-আমিন পার্কে অনৈতিক কর্মকান্ডের অভিযোগে ১২ জনকে জরিমানা

স্টাফ রিপোর্টার,মনিরামপুর(যশোর)।। | প্রকাশিত: ১৫ মার্চ ২০২৩ ০৭:১৩

স্টাফ রিপোর্টার,মনিরামপুর(যশোর)।।
প্রকাশিত: ১৫ মার্চ ২০২৩ ০৭:১৩

ছবি- নিউজ প্রতিনিধি।

যশোরের মনিরামপুর পৌরশহরের আল আমিন পার্কে মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে অনৈতিক কর্মকান্ডের অভিযোগে পার্কের মালিকসহ ১২ জনকে আটকের পর বিভিন্নহারে জরিমানা করেন। পরে অবশ্য আদালত তাদের কাছ থেকে মুচলেকা আদায় করে ছেড়ে দেন। বিষয়টি নিশ্চিত করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সহকারি কমিশনার(ভূমি) আলী হোসেন।

অভিযোগ রয়েছে পৌরশহরের তাহেরপুর এলাকায় আল আমিন পার্কের ভেতর বিনোদনের নামে বেশ কয়েকটি খুপড়ি ঘর নির্মান করে সেখানে অর্থের বিনিময় অনৈতিক কর্মকান্ড পরিচালিত হয়ে আসছে। আর এ অভিযোগ রয়েছে পার্কের মালিক আবদুর রহমানের বিরুদ্ধে। এমন অভিযোগের গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুর দেড়টার দিকে নির্বাহী ম্যাজিষ্ট্রেট সহকারি কশিশনার(ভ’মি) আলী হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন। অভিযানে অভিযোগের সত্যতা পেয়ে পার্কের মালিক আবদুর রহমানসহ ১২ জনকে আটক করা হয়।
এ সময় ভ্রাম্যমান আদালতে পার্কের মালিক আবদুর রহমানকে ১০ হাজার এবং বাকী ১১ জনকে এক হাজার টাকা করে জরিমান করা হয়। ভ্রাম্যমান আদালতে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ(ওসি)শেখ মনিরুজ্জামানসহ অন্যরা। জরিমানাকৃত অন্য ১১ জন হলেন কাশিমনগর গ্রামের সাব্বির হোসেন, কুয়াদার আকাশ, ভোমরদাহের সাদিয়া খাতুন, উর্মি খাতুন, মেহেরব, শ্যামকুড়ের আবদুল হাসিব, আকতার হোসেন, খানপুরের শাহরিন খাতুন , তেতুলিয়ার শাকিল আহমেদ, বাজিতপুরের প্রসেনজিত ও জয়পুর গ্রামের আল আমিন হোসেন




আপনার মূল্যবান মতামত দিন: