মণিরামপুরের কবি মোঃ অরিদুল্লাহ্ পেলেন দৈনিক বাঙ্গালীর কণ্ঠ' পুরস্কার -২০২৩

নিউজ ডেস্ক।। | প্রকাশিত: ৮ মার্চ ২০২৩ ১৯:০৪

নিউজ ডেস্ক।।
প্রকাশিত: ৮ মার্চ ২০২৩ ১৯:০৪

ছবি- নিউজ প্রতিনিধি।

যশোর জেলার মণিরামপুর উপজেলার পৌর শহরের ৪নং ওয়ার্ড দূর্গাপুর গ্রামের সন্তান মোঃ অরিদুল্লাহ্'র রচিত 'স্বপ্ন তোকে ছুঁই ' কাব্যগ্রন্থ এবং বিভিন্ন ধরনের ব্যতিক্রম ধারার কবিতার জন্য তাকে এ পুরস্কারে সম্মানিত করা হয়। গত ৪ ই মার্চ,শনিবার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আধুনিক ভাষা ইন্সটিটিউট মিলনায়তনে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে কবি মোঃ অরিদুল্লাহ্ এবং আরো অন্যান্য পুরস্কারপ্রাপ্ত গুণীজনদের দৈনিক বাঙ্গালীর কণ্ঠ পুরস্কার ও সম্মাননা প্রদান করা হয়।

এসময় তাকে পুরস্কার প্রদান করাসহ উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে উক্ত অনুষ্ঠান আলোকিত করেছেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠশিল্পী, বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী, বীর মুক্তিযোদ্ধা তিমির নন্দী,বাংলা একাডেমি পুরস্কার প্রাপ্ত বরেণ্য ছড়াকার আসলাম সানী,বরেণ্য কবি শাহীন রেজা,রাজশাহী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন রেজিস্ট্রার এ কে এম আবদুল মোমেন,অবসরপ্রাপ্ত মেজর ড.খন্দকার এ হাফিজ, সংবাদ উপস্থাপিকা ও মিডিয়া ব্যক্তিত্ব ফারজানা করিম এবং দৈনিক বাঙ্গালীর কণ্ঠের সম্পাদক শফিউল আজম সহ আরো অন্যান্য গুণী ব্যক্তিবর্গ।

পুরস্কার প্রাপ্তির পর মোঃ অরিদুল্লাহ্ এর কাছে তার অনুভূতি জানতে চাইলে তিনি বলেন, "পুরস্কার অর্থ এক ধরনের স্বীকৃতি, আর স্বীকৃতি পেলে সবারই ভালো লাগে। আমারও ভীষণ ভালো লাগছে,তবে সবচেয়ে বেশি ভালো লাগছে যে বিষয়টা সেটা হচ্ছে যে মানুষটার গান শুনে আমি বড়ো হয়েছি, যার নাম বিভিন্ন বই বা পত্র পত্রিকায় পড়েছি কিংবা যে মানুষগুলোর লেখা আমাকে লিখতে অনুপ্রেরণা যুগিয়েছ সেই সব মহান এবং আমার স্বপ্নে লালিত মানুষদের হাত থেকে পুরস্কার গ্রহণ করতে পেরে।আমি সত্যি ভীষণ আনন্দিত এবং সম্মানিত বোধ করছি, এত সুন্দর একটা আয়োজনে আমাকে যুক্ত করার জন্য জায়েদ হোসাইন লাকী ভাইকে অশেষ ধন্যবাদ জানাই।"




আপনার মূল্যবান মতামত দিন: