কেশবপুর সদর ইউনিয়নের ৫টি ওয়ার্ডে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীর আলোচনা ও দোয়া মাহফিল

অলিয়ার রহমান | প্রকাশিত: ৮ আগস্ট ২০২৩ ০২:৫৯

অলিয়ার রহমান
প্রকাশিত: ৮ আগস্ট ২০২৩ ০২:৫৯

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান,কেশবপুর প্রতিনিধিঃ


কেশবপুর সদর ইউনিয়নের ৫টি ওয়ার্ডে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। সোমবার দুপুরে সদর ইউনিয়নের ১, ২, ৩, ৫ ও ৬ নং ওয়ার্ডে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে এ উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল এবং গণভোজের আয়োজন করা হয়। যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার মাসব্যাপী উপজেলার ১০৮টি ওয়ার্ডে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালনের জন্য ৪৫ কেজি করে চাল এবং ৫ হাজার করে টাকা প্রদান করেছেন।
কেশবপুর সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিমাই চন্দ্র দাসের সভাপতিত্বে মূলগ্রাম মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, প্রচার সম্পাদক নূরুল ইসলাম খান, কোষাধ্যক্ষ স্বপন কুমার মুখার্জী ও কেশবপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন।
এছাড়া ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রহমত আলী, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহিম, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রেজওয়ানুর রহমান টিপু এবং ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওলিয়ার রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাশিদুজ্জামান লিটনের পরিচালনায় ওইসব ওয়ার্ডে এদিন জাতীয় শোক দিবস পালন করা হয়। #




আপনার মূল্যবান মতামত দিন: