বাংলাদেশ প্রেসক্লাব মণিরামপুর উপজেলা শাখার সভাপতি অমিতাভ মল্লিক এর মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক।

মোঃ ওয়াজেদ আলী, বিশেষ প্রতিনিধি | প্রকাশিত: ১৯ জুন ২০২৩ ০০:৫৮

মোঃ ওয়াজেদ আলী, বিশেষ প্রতিনিধি
প্রকাশিত: ১৯ জুন ২০২৩ ০০:৫৮

ফটো:নিউজ প্রতিনিধি

বাংলাদেশ প্রেসক্লাব মণিরামপুর উপজেলা শাখার সভাপতি অমিতাভ মল্লিক এর মা কল্পনা মন্ডল দীর্ঘদিন যাবত ব্রেণ স্টোক জনিত কারনে অসুস্থ ছিলেন। গত ১৭ জুন সাবেক সোনালী ব্যাংক কর্মকর্তা ফটিক চন্দ্র মল্লিক স্ত্রী কল্পনা মন্ডল শনিবার সকালে হৃদক্রিয়া বন্ধ হয়ে তার মণিরামপুরের নিজ বাস ভবনে মারা জান।অমিতাভ মল্লিক এর মা পেশায় একজন গৃহিণী ছিলেন।

শোকাহত পরিবারের শোক ও সমবেদনা জানিয়েছেন, গ্রামের কন্ঠ ও প্রতিদিনের কন্ঠের সম্পাদক শাহিনুর রহমান পান্না ,জাতীয় দৈনিক নিউজ বিডি জার্নালিস্ট ২৪ এর প্রকাশক ও সম্পাদক রাকিব রাফসান ওনির্বাহী সম্পাদক ইলিয়াস হোসাইন, মণিরামপুর উপজেলা প্রেসক্লাব, বাংলাদেশ প্রেস ক্লাব এর উপজেলা কমিটির সকল সদস্য, জনাবা নাজমা খানম চেয়ারম্যান মনিরামপুর উপজেলা পরিষদ, মণিরামপুর তিন নম্বর ওয়ার্ড কাউন্সিলর বাবুলাল চৌধুরী,দুই নম্বর ওয়ার্ড কাউন্সিলর সুমন দাস,উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শরিফুল ইসলাম রিপন, উপজেলা যুবলীগের সিনিয়ার সদস্য মঞ্জুর আক্তার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অরবিন্দু হাজরা, পৌর যুবলীগর সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, যুবলীগ নেতা পলাশ ঘোষ,মণিরামপুর উপজেলা ছাত্রলীগ -সহ অসংখ্য গুনী ও শুভাকাঙ্ক্ষী।
মণিরামপুর কেন্দ্রীয় মহাশ্মশানে তাহেরপুর অগ্নিদহ করে শেষ কৃত সম্পন্ন করা হয়।
সাহসী সৎ কলম সৈনিক অমিতাভ মল্লিকের মায়ের আত্মার শান্তি কামনায় বাংলাদেশ প্রেসক্লাব যশোর জেলা শাখার পক্ষ থেকে এক মিনিট নিরবতা পালন করা হয়েছে




আপনার মূল্যবান মতামত দিন: