কেশবপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

অলিয়ার রহমান | প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২৩ ০৪:৪২

অলিয়ার রহমান
প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২৩ ০৪:৪২

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান, কেশবপুর প্রতিনিধিঃ

যশোরের কেশবপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আনারুল বিশ্বাস (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুরে যশোর-চুকনগর মেইনরোডে ট্রাক টার্মিনাল এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনি খুলনার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহত আনারুল বিশ্বাস পৌরসভার আলতাপোল এলাকার নূর ইসলাম বিশ্বাসের ছেলে। এ দুর্ঘটনায় মারাত্মক আহত অপর আরোহী উপজেলার সাবদিয়া গ্রামের মিন্টু হোসেন (৪২) খুলনায় চিকিৎসাধীন রয়েছেন। 
এলাকাবাসী সূত্রে জানা গেছে, কেশবপুর বাজারের মুদি ব্যবসায়ী আনারুল বিশ্বাস ও পোল্ট্রি ব্যবসায়ী মিন্টু হোসেন মঙ্গলবার দুপুরে মোটরসাইকেল যোগে যশোরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে শহরের ট্রাক টার্মিনাল এলাকায় একটি ট্রাককে অতিক্রম করতে গিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে দু’জনই মারাত্মক আহত হন। তাদেরকে উদ্ধার করে এলাকাবাসী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আশিকুর রহমান বলেন, ‘মারাত্মক আহত অবস্থায় ওই দুই ব্যক্তিকে হাসপাতালে আনা হয়।

তাৎক্ষণিক প্রাথমিক চিকিৎসা দিয়েই তাদেরকে অন্যত্র স্থানান্তর করা হয়। সন্ধ্যায় একজনের নিহতের খবর শুনেছি।
কেশবপুর পৌরসভার কাউন্সিলর আফজাল হোসেন বাবু বলেন, আনারুল বিশ্বাস তার আপন চাচাতো ভাই। সড়ক দুর্ঘটনায় আহত হয়ে খুলনার একটি হাসপাতালে সন্ধ্যায় আনারুল মারা যায়। চিকিৎসাধীন মিন্টু হোসেনের অবস্থাও আশঙ্কাজনক।#




আপনার মূল্যবান মতামত দিন: