যশোর জেলায় তৃতীয় বার শ্রেষ্ঠ অফিসার মণিরামপুর থানার শ্যামল সরকার

অলিয়ার রহমান | প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২৩ ০৭:০০

অলিয়ার রহমান
প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২৩ ০৭:০০

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান, কেশবপুর প্রতিনিধিঃ


যশোরের মণিরামপুর থানার এএসআই শ্যামল সরকার তৃতীয় বারেরমত যশোর জেলার শ্রেষ্ঠ এএসআই (নিরস্ত্র)নির্বাচিত হয়েছেন। বিশেষ অভিযান, মাদক দ্রব্য, অবৈধ্য অস্ত্র উদ্ধার, চোরাচালান প্রতিরোধ ও ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতারে বিশেষ অবদান রাখায় এ নিয়ে তিনি তৃতীয় বারেরমত জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হন।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর ) যশোর জেলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স হলে মাসিক কল্যাণ সভায় মণিরামপুর থানার এএসআই (নিরস্ত্র) শ্যামল সরকার এর হাতে এ সম্মাননা ক্রেষ্ট তুলে দেন অতিঃ পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিঃ পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস্) বেলাল হোসাইন,পি পি এম ।

এবিষয়ে মণিরামপুর থানার এএসআই শ্যামল সরকার বলেন, মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মনিরুজ্জামান স্যারের সঠিক দিক নির্দেশনা ও সকল প্রিয় সহকর্মীদের অনুপ্রেরণায় আজকে আমি তৃতীয় বারের মত জেলার শ্রেষ্ঠ এএসআই (নিরস্ত্র) হিসেবে নির্বাচিত হতে পেরেছি। যাদের অক্লান্ত পরিশ্রম এবং প্রচেষ্টায় শ্রেষ্ঠতা অর্জন করতে সক্ষম হয়েছি তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। জনগণের হয়ে কাজ করার দায়িত্ব আরও বেড়ে গেলো।

যে কোন পুরস্কার দায়িত্ব বাড়িয়ে দেয়, আগামীতে সেবার মান বাড়িয়ে পুলিশ এবং সেবা গ্রহিতার মধ্যে সুসম্পর্ক গড়ার প্রত্যয় নিয়ে কাজ করে যাবো।এই ভালো কাজের ধারা যেন অব্যাহত রাখতে পারি। সেজন্য সকলের দোয়া কামনা করছি।#




আপনার মূল্যবান মতামত দিন: