কেশবপুরে শেখ রাসেল দিবস উদযাপন

অলিয়ার রহমান | প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২৩ ০০:১৬

অলিয়ার রহমান
প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২৩ ০০:১৬

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান,কেশবপুর প্রতিনিধিঃ


যশোরের কেশবপুরে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে শেখ রাসেলের প্রতিকৃতিতে পু®পস্তবক অর্পণ, র‌্যালি, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেনের সভাপতিত্বে পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মো. আরিফুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আলমগীর, কৃষি কর্মকর্তা মাহমুদা আক্তার, জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা সজীব সাহা, উপজেলা রিসোর্স সেন্টারের ইনস্ট্রাক্টর রবিউল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, বীর মুক্তিযোদ্ধা তৌহিদুজ্জামান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন শিশু বিষয়ক কর্মকর্তা বিমল কুমার কুন্ডু।
এ ছাড়া কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে হাসপাতালে দিবসটি উপলক্ষে শেখ রাসেলের প্রতিকৃতিতে পু®পস্তবক অর্পণ, র‌্যালি, ও আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আলমগীর আলোচনা সভার সভাপতিত্ব করেন। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার, নার্স ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। #




আপনার মূল্যবান মতামত দিন: