ট্রেনে পা হারানো কেশবপুরের শিশু শাকিলের পাশে শুভসংঘের বন্ধুরা

অলিয়ার রহমান | প্রকাশিত: ২২ অক্টোবর ২০২৩ ০১:১৯

অলিয়ার রহমান
প্রকাশিত: ২২ অক্টোবর ২০২৩ ০১:১৯

ছবিঃ নিউজ

অলিয়ার রহমান,কেশবপুর প্রতিনিধিঃ


যশোরের কেশবপুরে ট্রেনে কাটা পড়ে পা হারানো অসহায় শাকিল খানের (১১) পাশে দাঁড়ালো বসুন্ধরা শুভসংঘ। শনিবার সকালে কেশবপুর বসুন্ধরা শুভসংঘের পক্ষ থেকে শাকিলের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা দেওয়া হয়। শাকিল খান উপজেলার মধ্যকুল গ্রামের ট্রাক শ্রমিক শফিকুল ইসলাম খানের ছেলে।
স¤প্রতি শাকিল খান পরিবারের সদস্যদের অগোচরে বাড়ি থেকে ৩২ কিলোমিটার দূরে যশোর শহরে যায়। সেখানে ট্রেন স্টেশনে গিয়ে শখের বসে খুলনাগামী একটি ট্রেনে উঠে পড়ে। পথিমধ্যে ট্রেনে থাকা কিছু টোকাই শাকিলকে ট্রেন থেকে ধাক্কা দিয়ে নওয়াপাড়া এলাকায় ফেলে দেয়। এ সময় শাকিলের বাম পা ট্রেনের চাকার নিচে গিয়ে হাটুর নিচ থেকে দ্বিখন্ডিত হয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে চিকিৎসকের পরামর্শে বাড়িতে সে চিকিৎসাধীন রয়েছে। বিষয়টি নজরে আসে কেশবপুরে শুভসংঘের বন্ধুদের। তাঁরা চিকিৎসার জন্য ৫ হাজার ১০০ টাকা আর্থিক সহায়তা শাকিল খান ও তার মা সালমা খাতুনের হাতে তুলে দেন।
আর্থিক সহায়তা প্রদানের সময় উপস্থিত ছিলেন, শুভসংঘের কেশবপুর শাখার উপদেষ্টা অ্যাডভোকেট আব্দুল মজিদ, অধ্যক্ষ অসীম ঘোষ, সভাপতি খন্দকার শফি, সাধারণ স¤পাদক প্রবীর সরকার, সদস্য কামরুজ্জামান রাজু, কালের কণ্ঠের প্রতিনিধি নূরুল ইসলাম খান, সাংবাদিক আব্দুল মোমিন প্রমুখ।
আর্থিক সহায়তা পেয়ে শাকিল খানের মা সালমা খাতুন বলেন, ট্রেনে থাকা টোকাইরা শাকিলকে ফেলে দেওয়ায় এ দুর্ঘটনাটি ঘটে। ঘরে ওষুধ কেনার টাকা ছিল না। শুভসংঘের পক্ষ থেকে সহায়তা পাওয়ায় কিছু দিনের জন্য হলেও ছেলের চিকিৎসা করাতে পারবো।
মধ্যকুল গ্রামের বাসিন্দা মুনছুর আলী সরদার বলেন, শাকিলের পরিবার মধ্যকুল ¯øুইস গেটের পাশে সরকারি জায়গায় একটি ছাবড়া ঘরে বসবাস করে। চিকিৎসার জন্য সহায়তা পাওয়ায় তাদের বেশ উপকার হয়েছে। #




আপনার মূল্যবান মতামত দিন: